বিনোদন বিভাগে ফিরে যান

কত কোটির সম্পত্তি দীপিকার, বছরে আয়ই বা কত? জেনে নিন খুঁটিনাটি

July 15, 2023 | 2 min read

বলিউডের জনপ্রিয় সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বলিউডের জনপ্রিয় সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রযোজক ও পরিচালকদের কাছে তিনি “মহিলা হিট মেশিন” নামেও পরিচিত। বলিউড এবং আন্তর্জাতিক উভয় ক্ষেত্রেই ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে একজন দীপিকা। চলচ্চিত্র ও পেশাদার মডেলিং উভয় ক্ষেত্রেই একটি সমৃদ্ধ ক্যারিয়ার রয়েছে তাঁর।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর যাত্রা শুরু হয়েছিল কন্নড় চলচ্চিত্র ‘ঐশ্বরিয়া’ তে। এরপর বলিউডে ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’- চলচ্চিত্রে সুপারস্টার শাহরুখের বিপরীতে নায়িকার ভূমিকায় আত্মপ্রকাশ করেছিলেন তিনি। অভিনেত্রী ককটেল সিনেমার মাধ্যমে তাঁর ক্যারিয়ারের গতিপথ পরিবর্তন হয়েছিল। এরপর থেকে আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। বিশ্বের সর্বোচ্চ আয়ের নিরিখে ভারতের সর্বোচ্চ সম্পদশালী অভিনেত্রীদের একজন হয়ে উঠেছিলেন তিনি।

জানা গেছে, সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘পদ্মাবত’ সিনেমার জন্য ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী। ভারতীয় অভিনেত্রী হিসেবে তিনিই প্রথম পুুরুষ সহ-অভিনেতাদের থেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন।

দীপিকা পাড়ুকোনের আয়:

ট্রেডিং এবং ইনভেস্টমেন্ট কোম্পানি স্টকগ্রোর একটি টুইট অনুসারে,

  • দীপিকা প্রতি বছর ৪০ কোটি টাকারও বেশি আয় করেন।
  • ২০১৮ সাল থেকে ‘পাঠান’ অভিনেত্রী তাঁর পারিশ্রমিকও বাড়িয়েছেন।
  • পাডুকোন ছবি পিছু ১৫ কোটি টাকা করে চার্জ করেন।
  • ব্র্যান্ড অনুমোদনের জন্য ৭-১০ কোটি টাকা নেন।
  • প্রতি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য চার্জ করেন ১.৫ কোটি টাকা (ইনস্টাগ্রাম, টুইটার)।

দীপিকার মোট সম্পত্তির পরিমাণ ২০২৩

অভিনয় জীবনের পাশাপাশি বেশ কিছু ব্যবসায়িক বিনিয়োগও করেছেন দীপিকা। যার মধ্যে রয়েছে তাঁর স্কিনকেয়ার ব্র্যান্ড 82°E। দীপিকার নিজের প্রোডাকশন হাউসও আছে যার নাম কা প্রোডাকশন। তাঁর সমস্ত ব্যবসা এবং সম্পদ মিলে তার মোট মূল্য ৪৯৭ কোটি টাকা।

দীপিকার গাড়ির সংগ্রহ

দীপিকা পাড়ুকোন বিলাসবহুল বেশ কয়েকটি উচ্চমানের গাড়ির মালিক। তাঁর গাড়ির সংগ্রহে রয়েছে একটি ঝকঝকে সাদা অডি A8, যার দাম প্রায় ১.২ কোটি টাকা। অডি A8 ছাড়াও, দীপিকা রেঞ্জ রোভার, মার্সিডিজ বেঞ্জ এবং বিএমডব্লিউ-এর মতো আরও কয়েকটি বিলাসবহুল গাড়ির ব্র্যান্ডের মালিক। তার ৮০ লাখ মূল্যের একটি Audi Q7 এবং ১.৫৮ কোটি মূল্যের একটি Audi A8 L রয়েছে৷ দীপিকার কাছে ৩৯.৪৪ লক্ষ মূল্যের একটি মিনি কুপার রয়েছে, যা শহরের চারপাশে স্টাইলে ভ্রমণের জন্য উপযুক্ত৷

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #cars, #Income, #Properties, #Net Worth 2023, #Deepika Padukone

আরো দেখুন