খেলা বিভাগে ফিরে যান

ইন্ডিয়া এ-কে ১২৮ রানে হারিয়ে Emerging Asia Cup ২০২৩ চ্যাম্পিয়ন পাকিস্তান এ

July 23, 2023 | < 1 min read

Emerging Asia Cup ২০২৩ চ্যাম্পিয়ন পাকিস্তান এ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ প্রেমাদাসা স্টেডিয়াম, কলম্বোতে পুরুষদের এসিসি এমার্জিং দলের এশিয়া কাপের ফাইনাল ছিল ইন্ডিয়া এ বনাম পাকিস্তান এ-র মধ্যে।

টসে জিতে ফিল্ডিং নেয় ইন্ডিয়া এ। শুরুটা দারুণ করে পাকিস্তান এ। প্রথম উইকেটে ১২১ রানের পার্টনারশিপ খেলেন আয়ুব ও ফারহান। আয়ুব ৫৯ রানে ও ফারহান ৬৫ রান করে আউট হন। তায়য়াব তাহির (১০৮) অনবদ্য শতরান করেন। ইউসুফ ও মুবাসির দুজনেই করেন ৩৫ রান।

নির্ধারিত ৫০ ওভারে পাকিস্তান এ করে ৩৫২/৮। ইন্ডিয়া এ-র হয়ে ২টি করে উইকেট নেয় রিয়ান পরাগ ও হাঙ্গারগেকার। ১টি করে উইকেট পায় রানা, সুথার, সিন্ধু।

ব্যাট করতে নেমে ইন্ডিয়া এ প্রথম উইকেটে তোলে ৬৪ রান। আউট হন সাই সুদর্শন ২৯ রান করে। ৮০ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় ইন্ডিয়া এ। তৃতীয় উইকেটে ৫২ রানের পার্টনারশিপ খেলেন অভিষেক শর্মা ও ইয়াশ ধুল। ৬১ রান করে আউট হন অভিষেক। ইয়াশ করেন ৩৯ রান।৪০ ওভারে ইন্ডিয়া এ-র ইনিংস শেষ হয় ২২৪ রানে। ১২৮ রানে ইন্ডিয়া এ কে হারিয়ে চ্যাম্পিয়ন হল পাকিস্তান এ।

পাকিস্তান এ-র হয়ে ৩টি উইকেট নেয় সুফিয়ান মুকিম। ২টি উইকেট নেয় মেহরান মুমতাজ, ইকবাল,মহম্মদ ওয়াসিম জুনিয়র। ১টি উইকেট নেয় মুবাসির।

TwitterFacebookWhatsAppEmailShare

#Asia Cup 2023, #ACC Emerging Teams Asia Cup, #Pakistan A, #INDIA A

আরো দেখুন