খেলা বিভাগে ফিরে যান

কলকাতা লিগে বিএসএস-এর কাছে আটকে গেল ইস্টবেঙ্গল

July 24, 2023 | < 1 min read

কলকাতা লিগে বিএসএস-এর কাছে আটকে গেল ইস্টবেঙ্গল

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কলকাতা লিগে সোমবার বিএসএস-এর কাছে আটকে গেল ইস্টবেঙ্গল। এগিয়ে থেকেও এদিন ম্যাচ জিততে পারল না লাল-হলুদ শিবির। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। ফ্রিকিক থেকে দীপ সাহার ভাল গোলও ইস্টবেঙ্গলকে জয় এনে দিতে পারে নি। শেষ মুহূর্তে গোল খেয়ে ড্র করল ইস্টবেঙ্গল।

৯০ মিনিটে দীপ সাহা গোল করে এগিয়ে দেন ইস্টবেঙ্গলকে। সমর্থকরা ধরেই নিয়েছিলেন দীপ সাহার গোলেই জিতবে লাল-হলুদ ব্রিগেড। কিন্তু অতিরিক্ত সময়ে বিএসএস-এর সৌরভ সেন সমতা ফেরান ম্যাচে। লাল-হলুদ গোলকিপারের ভুলে গোল হজম করতে হয় দলকে।

রবিবার রাত ২.২০ নাগাদ কুয়াদ্রাতের বিমান কলকাতার মাটি ছোঁয়। সহকারী কোচ দিমাস দেলগাদো এবং কন্ডিশনিং কোচ অ্যালবার্ট মার্তিনেস বার্নাতকে সঙ্গে নিয়ে এসেছেন কুয়াদ্রাত। সামান্য বিশ্রাম নিয়ে কলকাতা লিগে ইস্টবেঙ্গলের খেলা দেখতে সোমবার দুপুরে পৌঁছে গিয়েছিলেন নৈহাটিতে। কিন্তু ইস্টবেঙ্গলের জয় দেখা হল না কার্লেস কুয়াদ্রাতের।

কলকাতা লিগে এটা দ্বিতীয় ড্র ইস্টবেঙ্গলের। রেনবোর বিরুদ্ধে ম্যাচ ড্র করেছিল লাল-হলুদ। এদিন খেলার ১৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে যেতে হয় তুহিন দাসকে। ফলে দশ জনকে নিয়েই খেলতে হয় লাল-হলুদ শিবির।

TwitterFacebookWhatsAppEmailShare

#East Bengal, #CFL 2023, #East Bengal vs BSS Sporting, #BSS Sporting

আরো দেখুন