খেলা বিভাগে ফিরে যান

কুয়াদ্রাতের পেপ টক! ইস্টবেঙ্গলের তুরুণ তুর্কিরা ইস্টার্ন রেলকে দিল পাঁচ গোল

July 27, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: চার বছর পরে নিজেদের মাঠে খেলতে নেমে কলকাতা লিগে বড় জয় পেল ইস্টবেঙ্গল। ইস্টার্ন রেলকে ৫-১ গোলে হারাল লাল-হলুদের তরুণ ব্রিগেড।

শুক্রবার ম্যাচ শুরুর আগে ইস্টবেঙ্গলের ড্রেসিংরুমে যান নয়া কোচ কার্লোস কুয়াদ্রাত। পেপ টক দেন তরুণ খেলোয়াড়দের। বৃষ্টির মধ্যেই খেলা শুরুই হয়। খেলা কিছুক্ষণ শুরু হওয়ার পর থেকেই বৃষ্টি থেমেছে। শুরু হল গোল-বৃষ্টি। বিরতির আগেই ইস্টবেঙ্গল তিন গোলে এগিয়ে গিয়েছিল। বাকি একটি গোল করে তারা দ্বিতীয়ার্ধে। লাল হলুদের হয়ে গোলগুলি করেছেন দীপ সাহা, ভানাপালকে গুইতে, আমন সিকে, রাজিবুল মিস্ত্রি। আমন দুটি গোল করেছেন।

ম্যাচের প্রথম থেকেই দাপট ছিল লাল হলুদের। ২১ মিনিটে দীপ সাহার গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। প্রথমার্ধেই গোল করেন গুইতে ও আমন। ৩-০ এগিয়ে থেকে বিরতির পর খেলা শুরু করে ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য গোল করেন ইস্টার্ন রেলের দিব্যেন্দু। তবে আমন আর রাজিবুলের গোলে জয়ের ব্যবধান বাড়িয়ে নেয় ইস্টবেঙ্গল।

শুক্রবার ইস্টবেঙ্গল মাঠে কলকাতা লিগের ম্যাচ শুরু হওয়ার আগে সিনিয়র টিমের হেড কোচ কার্লোস কুয়াদ্রাত ও সহকারী কোচ দিমাস দেলগাদো ইস্টবেঙ্গল ক্লাবে আসেন। এরপর হেড কোচ এবং সহকারী কোচ ক্লাবের ড্রেসিংরুমে আজকের ম্যাচের খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎ করেন এবং উৎসাহিত করে শুভেচ্ছা জানান।

TwitterFacebookWhatsAppEmailShare

#CFL, #CFL 2023, #East Bengal

আরো দেখুন