খেলা বিভাগে ফিরে যান

ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবসে উন্মাদনা কোচ কার্লেস কুয়াদ্রাতকে ঘিরেই

August 2, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ইস্টবেঙ্গল ক্লাব ১০৩ পেরিয়ে ১০৪-এ পা দিল। মঙ্গলবার বিকেলে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে অনুষ্ঠিত হল এবছরের ইস্ট বেঙ্গল ডে।

এবছর জীবনকৃতি সম্মানে সম্মানিত হলেন তরুণ বোস। তাঁকে নিয়ে মঞ্চে ওঠেন ভাস্কর গঙ্গোপাধ্যায়। ‘আত্মজন স্মৃতি’ সম্মান নিতে বাংলাদেশ থেকে এসেছিলেন প্রাক্তন ফুটবলার মোনেম মুন্নার স্ত্রী এবং পুত্র। মোনেম মুন্না প্রয়াত হয়েছেন বেশ কয়েক বছর হল। সেরা উঠতি প্রতিভার পুরস্কার পেলেন নাওরেম মহেশ।

ইস্টবেঙ্গলের তরফে কিছুদিন আগেই ঘোষণা করা হয়, এ বার ভারত গৌরব সম্মান দেওয়া হবে শিল্পপতি রতন টাটাকে। জানা যাচ্ছে, রতন টাটা ইস্টবেঙ্গল কর্তাদের বলেছেন, তিনি একটা তারিখ জানিয়ে দেবেন। সে দিন মুম্বইয়ের অফিসে ইস্টবেঙ্গল কর্তারা তাঁকে এই সম্মান তুলে দেবেন।

এ বছর বেশ কিছু নতুন পুরস্কার শুরু হয়েছে। গোপাল বোস মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেলেন তরুণ ক্রিকেটার অঙ্কুর পাল। তাঁর হাতে পুরস্কার তুলে দেন আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য তথা সিএবির প্রাক্তন প্রেসিডেন্ড অভিষেক ডালমিয়া এবং ক্রিকেট কোচ আব্দুল মুনায়েম।

স্বপন বল মেমোরিয়াল ‘সমর্থক’ সম্মানে সম্মানিত করা হয় প্রদীপ দাস এবং সাগ্নিক ব্যানার্জিকে।

ইস্টবেঙ্গলের নতুন স্প্যানিশ কোচ কার্লেস কুয়াদ্রাত মঞ্চে আসতেই বাড়তি উন্মাদনা। সমর্থকদের আশ্বস্ত তিনি করলেন, সর্বস্ব দিয়ে ভালো ফলের চেষ্টা করবেন নতুন মরসুমে।

TwitterFacebookWhatsAppEmailShare

#East Bengal, #Carles Cuadrat

আরো দেখুন