খেলা বিভাগে ফিরে যান

আর কিছুক্ষণের মধ্যেই শুরু টি-২০ সিরিজ, তারুণ্যে ভরসা রাখছে Team India!

August 3, 2023 | < 1 min read

তারুণ্যে ভরসা রাখছে Team India!

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আর কিছুক্ষণের মধ্যেই ব্রায়ান লারা স্টেডিয়ামে শুরু হতে চলেছে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের ৫ ম্যাচের টি-২০ সিরিজ । এই ম্যাচটি বিশেষ ম্যাচ কারণ, আজ ২০০তম টি-২০ ম্যাচে নামতে চলেছে টিম ইন্ডিয়া।

সজ্য সমাপ্ত টেস্ট সিরিজ ১-০, ওডিআই সিরিজ ২-১ ব্যবধানে জেতার পর ভারত এবার টি-২০ সিরিজেও ক্যারিবিয়ানদের কুপোকাত করার জন্য প্রস্তুতি নিচ্ছে। টেস্ট সিরিজে মুকেশ কুমার, শার্দূল ঠাকুরের পরিবর্তে আভেশ খান ও অর্শদীপ সিংকে দেখে নিতে চাইছে টিম ম্যানেজমেন্ট।

একঝাঁক তরুণ ক্রিকেটারদের যোগ্যতা প্রমাণের ম্যাচ হয়ে উঠবে এই সিরিজ। কারণ, রোহিত শর্মা, বিরাট কোহলির মতো তারকারা এই ম্যাচে খেলছে না। টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া।

খবর পাওয়া গেছে, ওপেন জুটিতে শুভমান গিলের সঙ্গে খেলতে পারেন ঈশান কিষান। তিন নম্বরে দেখা যেতে পারে যশস্বী জয়সওয়ালকে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন তিনি। মিডল অর্ডারে রয়েছেন সূর্যকুমার যাদব ও হার্দিক পান্ডিয়া। নজর থাকবে আজকের বোলিংয়েও। খেলার সুযোগ রয়েছে রবি বিষ্ণোই বা অক্ষর প্যাটেলের মধ্যে কোন‌ও একজনের।

অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ দলে খেলবেন নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, ব্রেন্ডন কিং, জনসন চার্লস, শাই হোপ, কাইল মেয়ার্সের মতো মারকুটে ব্যাটসম্যান। তাই এই ম্যাচে ভারতের লড়াই সহজ হবে না বলে মনে করছে ক্রিকেট মহল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Team India, #t20, #Youngsters, #West India, #India, #Cricket

আরো দেখুন