বিনোদন বিভাগে ফিরে যান

অবশেষে রঙিন পর্দায় নতুন অবতারে ‘কালারফুল’ মদন, দেখুন ফার্স্ট লুক

August 4, 2023 | 2 min read

অবশেষে রঙিন পর্দায় নতুন অবতারে ‘কালারফুল’ মদন, দেখুন ফার্স্ট লুক

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রাজনীতির পর অবশেষে অভিনয় জগতে পা রাখলেন কামারহাটির বিধায়ক ‘কালারফুল’ মদন মিত্র। জনপ্রিয় পরিচালক হরনাথ চক্রবর্তীর ‘ওহ্ লাভলি’ ছবিতে অভিনয় করবেন তিনি। ছবিটির শুভমুক্তি ২৫ আগস্ট। মদনের পাশাপাশি এই ছবির মাধ্যমে টলিউডে অভিষেক হচ্ছে নতুন জুটির (ঋক ও রাজনন্দিনী)। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ‘ওহ্! লাভলি’ ছবির চরিত্রদের ফার্স্ট লুক।

ছবিতে মদন মিত্র ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নবাগত নায়ক ঋক, রাজনন্দিনী পাল, মদন মিত্র, খরাজ মুখোপাধ্যায়, লাবণী সরকার, দ্রোণ মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, তপতি মুন্সী, বুদ্ধদেব ভট্টাচার্য, মৃন্ময় দাস প্রমুখ। ছবির মূল ভাবনায় কৌশিক চক্রবর্তী এবং চিত্রনাট্য লিখেছেন সুদীপ দাস। সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ছবির সংগীত পরিচালনা করেছেন শুভংকর (শুভম জুটি)।

সম্প্রতি সাথী ফিল্মসের পক্ষ থেকে মদন মিত্রকে ট্যাগ করে ছবির Title Song একটি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করা হয়েছে। গানটির ক্যাপশনে লেখা হয়েছে, “ভালোবাসা যার যার, Celebration সব্বার! ভালোবাসা, Celebration আর ভরপুর মজা নিয়ে Enjoy করুন ‘Oh!Lovely’-র title song “তোকে নিয়ে বিলেত যাবো রে”

সায়ন্তন ওরফে সন্তুর গল্প নিয়ে হয়েছে ছবির কাহিনী। ছবিতে সন্তুর বাবা রমণীকান্তের আছে ধানের ব্যবসা। নন্দদুলাল সহ সমস্ত প্রতিদ্বন্দ্বীর ষড়যন্ত্রকে বানচাল করে প্রতিষ্ঠিত চালমিলের মালিক সুবিমল বাবুর কারখানায় ধান যোগান দেওয়া তাঁর ব্যবসা। কিন্তু গ্রামের প্রভাবশালী চাষী পরিবারের ছেলে সন্তু বাবার ব্যবসার বাইরে গিয়ে কিছু করার জন্য চলে যায় কলকাতায়। আর সেখানে চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে সাক্ষাৎ হয় নিধির সঙ্গে। নিধি অনাথ। তার প্রেমে পরে সন্তু। বিয়ে করার ভাবনাচিন্তাও করে ফেলে। কিন্তু বিয়ের জন্য নিধির শর্ত কিছুতেই সন্তুর পরিবারের অনুপস্থিতিতে সে বিয়ে করবে না। সেই শর্ত রাখতে পারে না সন্তু। ফলে রেজিস্ট্রির দিনই বিয়ে ভেঙে যায়। এর মধ্যে গ্রাম থেকে খবর আসে তার দাদার বিয়ে সুবিমলবাবুর মেয়ে অন্তরার সঙ্গে। প্রেমে ব্যর্থ সন্তু এবার বাড়ি ফিরে আসে। আর সেখানেই একের পর এক চমকপ্রদ ঘটনা। কিন্তু কী এমন ঘটে সেই বিয়েকে কেন্দ্র করে? নিধি আর সন্তু কি সব ভুলে এক হতে পারবে? নাকি রয়েছে আরও বড় কোনও ট্যুইস্ট?এ সব কিছু জানতে হলে দেখতে হবে ‘ওহ্! লাভলি’।

TwitterFacebookWhatsAppEmailShare

#actor, #Madan Mitra, #debut, #Politician, #Oh lovely, #Bengali Movie

আরো দেখুন