উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

উত্তরবঙ্গ: বিজেপি সাংসদ রাজার মতো বসে পা টেপাচ্ছেন! ভাইরাল সেই ভিডিও

August 5, 2023 | < 1 min read

বিজেপি সাংসদ রাজার মতো বসে পা টেপাচ্ছেন!

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রাজ্যসভার সাংসদ পদে বিজেপির টিকিটে নির্বাচিত হয়েছেন অনন্ত মহারাজ। যাঁর নাম সরকারিভাবে নগেন্দ্র রায়। যাঁকে বিজেপি রাজ্যসভায় পাঠিয়ে কার্যত উত্তরবঙ্গ বিভাজনের বার্তা দিয়েছে। অনন্ত প্রার্থী হওয়ার পর থেকে ‘রাজ্য ভাগের চক্রান্ত’ ইস্যুতে শান দিচ্ছে বিরোধীরা। অন্যদিকে রাজবংশী ভাবাবেগ কাজে লাগিয়ে ২০২৪-র লোকসভা নির্বাচনে ফায়দা তুলতে ‘মাস্টারস্ট্রোক’ দিয়েছে বিজেপি। এহেন অনন্ত মহারাজের একটি ভিডিও ঘিরে বিতর্ক শুরু হয়েছে।

ভিডিয়ো প্রকাশ্যে আসতেই দেখা যাচ্ছে, চোখ বন্ধ করে আছেন অনন্ত রায়। আর সামনের দিকে পা এগিয়ে রেখে চেয়ারে বসে আছেন। সেই দু’পায়ের সামনে এক যুবক দাঁড়িয়ে পা টিপে দিচ্ছেন। পা মালিশ করছেন। আর আরাম উপভোগ করছেন বিজেপির রাজ্যসভার সাংসদ। আরামে চোখ বন্ধ হয়ে রয়েছে। কিন্তু ওই যুবক পা মেসেজ করার সময় ক্যামেরার দিকে তাকিয়ে হাতও নেড়ে সাড়া দেন। এই গোটা বিষয়ের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই বিষয়টি প্রথমে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। তারপর তিনি সাংবাদমাধ্যমে বলেন, ‘একজন ভণ্ড স্বঘোষিত মহারাজ। ছেলের বয়সী একজনকে দিয়ে পা টেপাচ্ছে। এরা কোচবিহারের মানুষকে স্বপ্ন দেখায় একটি আলাদা রাজ্য হলে এখানকার মানুষের সুখে থাকবে। কখনও বলছে আলাদা রাজ্য দরকার। কখনও বলছে কেন্দ্রশাসিত অঞ্চল দরকার। এদের পাল্লায় পড়লে কোচবিহারের মানুষের কী অবস্থা হবে তা ছবিটার মধ্য দিয়েই প্রকাশ পাচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Viral video, #bjp, #massage, #BJP MP, #Ananta Maharaj, #North Bengal

আরো দেখুন