দেশ বিভাগে ফিরে যান

রাস্তা থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার মৃতদেহ

August 5, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আর্ট ডিরেক্টর নীতীন দেশইয়ের মৃত্যুশোক এখনও কাটেনি, এরই মাঝে বিনোদন দুনিয়ায় ফের এল একটা খারাপ খবর। প্রয়াত তামিল অভিনেতা মোহন। মাদুরাইয়ের থিরুপারঙ্কুন্দ্রমের একটি রাস্তা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৬০। দীর্ঘদিন ধরেই চরম দারিদ্রের মধ্যে দিন গুজরান করছিলেন অভিনেতা। অভিনয়ের সুযোগ না পেয়ে হন্যে হয়ে চাকরিও খুঁজছিলেন। কয়েক বছর আগে স্ত্রী মারা যাওয়ার পর তিনি রাস্তায় রাস্তায় ভিক্ষা করতে শুরু করেন।

এই অভিনেতা কমল হাসানের অপূর্ব সগোধরারগাল (১৯৮৯)(যা পরবর্তীকালে হিন্দিতে ‘আপ্পু রাজা’ নামে প্রকাশিত হয়েছিল)- ছবিতে তার কৌতুক চরিত্রের জন্য সর্বাধিক পরিচিত ছিলেন। ’৮০ দশকের গোড়া থেকে ’৯০-এর দশকের মাঝামাঝি পর্যন্ত তামিল চলচ্চিত্র জগতে একটি সুপরিচিত নাম হয়ে উঠেছিলেন অভিনেতা মোহন। বড় বড় ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যেত তাঁকে।

সালেম জেলায় নিজের বাড়ি থাকা সত্ত্বেও আর্থিক দুরবস্থার জন্য চ্যারিয়ট রোডের কাছে রাস্তার ধারেই থাকতেন মোহন। পুলিশের অনুমান, দীর্ঘ অনাহারে এবং শারীরিক অসুস্থতার কারণেই মৃত্যু হয়েছে অভিনেতার। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, গত ৩১ জুলাই রাস্তার ধারে মোহনের মৃতদেহ পাওয়া যায়। থিরুপারঙ্কুন্দ্রম পুলিশ ময়নাতদন্তের জন্য তাঁর দেহ মাদুরাইয়ের সরকারি হাসপাতালে পাঠায়। এর পর পুলিশ সালেমে তাঁর পরিবারের সদস্যদের হাতে দেহ তুলে দেয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#actor, #dead body, #Mohan

আরো দেখুন