খেলা বিভাগে ফিরে যান

জয়ের ধারা অব্যাহত ইস্টবেঙ্গলের, পুলিশ এসিকে হারাল ২-১ গোলে

August 14, 2023 | < 1 min read

জয়ের ধারা অব্যাহত ইস্টবেঙ্গলের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ডার্বির জয়ের পর ইস্টবেঙ্গলের জয়ের ধারা অব্যাহত। ঘরের মাঠে তারা পুলিশ এসিকে হারাল ২-১ গোলে। কলকাতা লিগে ইস্টবেঙ্গলের যে দলটা খেলছে, সেই দল নামেনি ডুরান্ড কাপে। ঘরোয়া লিগে সম্পূর্ণ অন্য। কিন্তু ম্যাচটা জিততে লাল-হলুদ ব্রিগেডকে বেগ পেতে হল বললেও অত্যুক্তি করা হবে না।

পুরনো রোগ এখনও সারেনি ইস্টবেঙ্গল শিবিরের। গোল করে এগিয়ে গিয়েও গোল হজম করতে হচ্ছে। সোমবারও তাই হল। জয়সূচক গোলটির জন্য ইস্টবেঙ্গলকে অপেক্ষা করে থাকতে হল ৮৮ মিনিট পর্যন্ত। ৮৮ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে জয়সূচক গোলটি করেন পিভি বিষ্ণু।

খেলার ১৫ মিনিটে অভিষেক কুঞ্জমের গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। এই গোলে অনেকগুলো পাস খেলেছে লাল হলুদ দল। নিজেদের ডিফেন্স থেকে বল পেয়ে খেলা শুরু করেন ইস্টবেঙ্গল ফুটবলাররা। তারপর জেসিন টিকে বক্সের মাথা থেকে বল দিলে ঠাণ্ডা মাথায় আসল কাজ সারেন অভিষেক।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল শোধ করল পুলিশ। দারুণ মুভমেন্ট ছিল পুলিশের। বাঁ-দিকে বক্সের মধ্যে ভালো পায়ের কাজ আশিকের। গোলের সামনে দুর্দান্ত পাস। ছোট্ট টোকায় গোল জগমিতের। ইস্টবেঙ্গল ডিফেন্স যেন ঝিমোচ্ছিল। তাই সেই সুযোগে গোল শোধ করে পুলিশ।

৮৮ মিনিটে বিষ্ণু গোল করেন ইস্টবেঙ্গলের হয়ে। ২-১ গোলে এগিয়ে যায় লাল-হলুদ ব্রিগেড। দলের তরুণ তুর্কি পিভি বিষ্ণু হাফ টার্নে যে গোলটি করেছেন তার জন্য কয়েক মাইল হাঁটা যায়। দারুণ গোলে মন ভরে গিয়েছে লাল হলুদ সমর্থকদের। সোমবার পুলিশ অ্য়াথলেটিক ক্লাবের বিরুদ্ধে জয়ের ফলে কলকাতা ফুটবল লিগে গ্রুপ ‘বি’-র শীর্ষে চলে গেল ইস্টবেঙ্গল। নয় ম্যাচে পয়েন্ট ২১।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal Police, #East Bengal, #Football

আরো দেখুন