বিনোদন বিভাগে ফিরে যান

বক্স অফিস কাঁপাচ্ছে ‘গদর ২’, চার দিনে আয় কত?

August 15, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ২২ বছর পর ১১ আগস্ট শুক্রবার মুক্তি পেয়েছে সানি দেওলের বহু প্রতীক্ষিত ছবি ‘গদর ২’। এই সিনেমা মুক্তি পেতেই বড় পর্দায় ঝড় তুলছে। তারা সিং ও সাকিনার প্রেম কাহিনী দেখতে নতুন করে প্রেক্ষাগৃহে ভিড় জমাচ্ছেন সিনেমা প্রেমীরা।

প্রথম দিনে Gadar 2-এর বক্স অফিসে ওপেনিং হয়েছে ৪০.১০ কোটি টাকা দিয়ে। দ্বিতীয় দিন ৪৩, তৃতীয় দিন ৫২ কোটি টাকা আয় করেছে এবং চতুর্থ দিনে ৩৯ কোটি টাকা। সব মিলিয়ে মাত্র তিন দিনেই ১০০ কোটির ক্লাবে ঢুকে গিয়েছে গদর ২। এই তিন দিনের হিসেব বলছে গদর ২ এখনও পর্যন্ত ১৭৩ কোটি টাকা আয় করে ফেলেছে। সিনে সমালোচকদের মতে, এরকম ভাবে চলতে থাকলে ছবিটি প্রথম সপ্তাহের মধ্যেই ২০০ কোটি টাকার ক্লাবে প্রবেশ করবে।  

অনিল শর্মা পরিচালিত এই ছবিতে সানি দেওল ছাড়াও আমিশা প্যাটেল, উৎকর্ষ শর্মা, প্রমুখ আছেন। ‘গদর ২’-তে ১৯৭০-এর প্রেক্ষাপটে তারা সিং পাকিস্তানি সেনার হাত থেকে নিজের ছেলেকে কী করে বাঁচায় সেই গল্প দেখানো হয়েছে।

অনেকেই বলছেন, ‘গদর ২’ সানি দেওলের ফিল্মি কেরিয়ারের সবচেয়ে বড় ওপেনার সিনেমা এবং এটি চলতি বছরের দ্বিতীয় বৃহত্তম ওপেনার ছবি। প্রথম স্থানে রয়েছে শাহরুখ খানের ‘পাঠান’। তবে শুরু থেকেই পজিটিভ রিভিউয়ের সাথে ‘গদর ২’ দারুণ প্রভাব ফেলেছে দর্শকদের মনে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Box office collection, #sunny deol, #Gadar 2, #film records

আরো দেখুন