খেলা বিভাগে ফিরে যান

ডার্বির পর এবার কলকাতা লিগেও আটকে গেল মোহনবাগান

August 15, 2023 | < 1 min read

ডার্বির পর এবার কলকাতা লিগেও আটকে গেল মোহনবাগান

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আবারও পা ফসকালো মোহনবাগানের! এবার কলকাতা লিগে মোহনবাগান সুপার জায়ান্ট আটকে গেল আর্মি রেডের কাছে। এদিন কলকাতা লিগে কল্যাণী স্টেডিয়ামে আর্মি রেডের বিরুদ্ধে খেলতে নামে মোহনবাগান। ডুরান্ড ডার্বি হারের পর এই প্রথম কলকাতা লিগের ম্যাচ খেলতে নামে বাগান। ম্যাচের ফলাফল ২-২।

যদিও আর্মি রেডের বিরুদ্ধে প্রথমার্ধে দুর্দান্ত ফুটবল খেললেও দ্বিতীয়ার্ধে ডিফেন্স অনেকটাই সমস্যায় পড়েছে বাগান। কারণ একটা সময়ের পর আর্মির ফুটবলাররা বেশ চাপ বাড়ায় বাগানের ওপর। যার জেরে সমস্যাও পড়তে তাদেরকে। যদিও প্রথমার্ধে এগিয়েই থাকে মোহনবাগান। ২১ মিনিটের মাথায় ভিয়ান মুর্গডের গোলের এগিয়ে যায় বাগান। প্রথমার্ধে কোনও গোলের মুখ দেখতে পারেনি আর্মি রেড। এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে বাস্তব রায়ের ছেলেরা।

কিন্তু দ্বিতীয়ার্ধে খেলা অনেকটা ঘুরে যায়। পালটা আক্রমণ শুরু করে আর্মি রেডও। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল শোধ করে দেয় তারা। খেলা সমতায় ফিরতেই ফের আক্রমণে যায় মোহনবাগান। ৫৯ মিনিটে কিয়ান নাসিরি দুর্দান্ত গোল করে ফের মোহনবাগানকে এগিয়ে দেন।

ম্যাচের একেবারে শেষের দিকে অতিরিক্ত সময়ে অর্থাৎ ৯৩ মিনিটের মাথায় ডি বক্সের ভিতরে বাগান ফুটবলার হ্যান্ড বল করায় পেনাল্টি আদায় করে নেয় আর্মি। সেখান থেকে গোল করে সমতা ফেরান মন্টি। এরপর আর গোল করতে না পারায় ২-২ ড্র হয়ে শেষ হল এই ম্যাচ। এই নিয়ে কলকাতা লিগ মরশুমে দ্বিতীয়বার পয়েন্ট খোয়াল সবুজ-মেরুন শিবির। স্বাভাবিক ভাবেই চিন্তার ভাজ পড়েছে টিম ম্যানেজমেন্টের কপালে।

TwitterFacebookWhatsAppEmailShare

#mohunbagan, #CFL, #CFL 2023, #Army red

আরো দেখুন