খেলা বিভাগে ফিরে যান

আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে নামছে Team India, সিরিজে আকর্ষণের কেন্দ্রে কে?

August 18, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে নামছে টিম ইন্ডিয়া। প্রতিপক্ষ আয়ারল্যান্ড হওয়ায়, টি-টোয়েন্টি সিরিজের তেমন উত্তাপ থাকার কথা নয়। সৌজন্য সফর হিসেবে বিবেচিত হয় এই জাতীয় সিরিজগুলো। কিন্তু আজ থেকে শুরু হতে চলা সিরিজের গুরুত্ব রয়েছে ত্রিকেট মহলে। কারণ, বুমরাহর প্রত্যাবর্তন। দীর্ঘ ১১ মাস পর দেশের জার্সিতে কমব্যাক করতে চলেছেন যশপ্রীত বুমরাহ।

পাশাপাশি দলের অধিনায়কের দায়িত্বও এখন বুমরাহর কাঁধে। তাঁর বোলিং পারফরম্যান্সে নজর রাখবেন নির্বাচকরা। এশিয়া কাপ এবং বিশ্বকাপে বুমরাহ থাকবেন কিনা, তা ঠিক করবে এই সফর। বিরাট কোহলি, রোহিত শর্মার মতো তারকারা খেলছেন না। শোনা গিয়েছিল, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে আয়ারল্যান্ড সফরে যাবে টিম ইন্ডিয়া। কিন্তু ওয়ান ডে বিশ্বকাপের কথা মাথায় রেখে বিশ্রাম দেওয়া হয়েছে হার্দিককে। এশিয়া কাপে তিনি খেলবেন।

সিরিজে সুযোগ পেতে পারেন তরুণরা। রিঙ্কু সিং ও জীতেশ শর্মার উপর নজর থাকবে। আইপিএলে ভাল খেলার সুফল পেতে চলেছেন তাঁরা। দেশের জার্সিতে তাঁরা কেমন করেন, সেটাই দেখার। টি-২০-তে আজ নতুন ওপেনিং জুটির দেখা মিলতে পারে। ঋতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে বাইশ গজে নামতে পারেন যশস্বী জয়সওয়াল। তিন নম্বরে নামতে পারেন তিলক ভার্মা। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে আবির্ভাবেই নজর কেড়েছিলেন তিলক। প্রসিদ্ধ কৃষ্ণাও চোট সারিয়ে বহুদিন পর ভারতীয় দলে ফিরেছেন। বোলিং সামলাবেন অর্শদীপ সিং, মুকেশ কুমার ও আভেশ খানর। ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদরাও রয়েছে। খেলা আরম্ভ হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭-৩০-এ। স্পোর্টস ১৮ ও জিও অ্যাপে খেলা দেখা যাবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#T20 cricket, #India vs ireland

আরো দেখুন