বিনোদন বিভাগে ফিরে যান

চেন্নাইয়ে JawanPreRelease-এ চাঁদের হাট, জানুন বিস্তারিত

August 31, 2023 | 3 min read

চেন্নাইয়ে JawanPreRelease-এ চাঁদের হাট

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বুধবার চেন্নাইয়ে শাহরুখ খানের বহুল প্রত্যাশিত ছবি Jawan প্রি-রিলিজ ইভেন্ট অনুষ্ঠিত হয়েছিল। অভিনেতার পাশাপাশি, অনুষ্ঠানে বিজয় সেতুপতি এবং যোগী বাবু, পরিচালক অ্যাটলি, সঙ্গীত পরিচালক অনিরুধ রবিচন্দর এবং অন্যান্য কাস্ট সদস্যরাও উপস্থিত ছিলেন।

চেন্নাইয়ের মঞ্চে শাহরুখ খান

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে, শাহরুখ তামিল সিনেমার প্রশংসা করেন। “প্রথমে, মণি রত্নম এবং সন্তোষ সিভানের দিল সে-তে পরিচয়। তারপর কমল স্যারের হে রাম এর মাধ্যমে এবং তারপরে অবশ্যই রজনীকান্ত স্যারের সাথে আমার বন্ধুত্ব। এখন আমি এই ৩০ বছরে অনেক বন্ধু এবং পরিবার তৈরি করেছি”। শেষে শাহরুখ খান তামিল ভাষায় টিমের প্রত্যেক সদস্যের সুন্দর সুন্দর নাম দেন।

কমল হাসান

মেগাস্টার কমল হাসান ভিডিওর মাধ্যমে সুপারস্টার শাহরুখ খান, পরিচালক Atlee ও গোটা টিম Jawan কে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। তিনি বলেন এই ৩০ বছরে শাহরুখ হয়ে উঠেছেন ভালোবাসার প্রতীক এবং তাঁর হাসি অনেকের মনে আনন্দ এনে দেয়।

সস্ত্রীক অ্যাটলি

পরিচালক অ্যাটলি বিজয় কে ধন্যবাদ জানান এই প্রজেক্টের জন্য। তিনি বলেন, আমি যখন শঙ্কর স্যারের এনথিরানে কাজ করছিলাম, আমি মুম্বইতে শাহরুখ স্যারের বাড়ির বাইরে দাঁড়িয়ে সেই বড় গেটের দিকে তাকাতাম এবং ছবি তুলতাম। এখন, ১৩ বছর পর, সেই দরজাগুলো আমার জন্য খুলেছে, প্রার্থনা কাজ করে।”

শাহরুখ খান ও বিজয় সেতুপতি

অভিনেতা বিজয় সেতুপতি অ্যাটলিকে ধন্যবাদ জানিয়েছেন। অভিনেতা তার স্কুল-সময়ের মজার ঘটনাও শেয়ার করেছেন। তিনি যাকে পছন্দ করতেন তিনি শাহরুখকে খুব ভালোবাসতেন কিন্তু তাকে নয়। “আমি আনন্দিত যে আমি শেষ পর্যন্ত এই ছবিতে স্যারের বিরুদ্ধে প্রতিশোধ নিতে পেরেছি। শাহরুখ খানের প্রশংসা করেন বিজয় সেতুপতি।

অনিরুধ

অনুষ্ঠানের মিউজিক কম্পোজার অনিরুধ অ্যাটলির প্রশংসা করে বলেন, “এখান থেকে অনেকেই বলিউডে গিয়েছেন, কিন্তু একটা অরিজিনাল স্ক্রিপ্টে তিন বছর ধরে কাজ করা এবং ভারতের সবচেয়ে বড় সুপারস্টার সঙ্গে ছবি বানানোটা একটা বড় প্রাপ্তি।” তিনি যোগ করেছেন যে তিনি শাহরুখ খানকে অনেক মিস করবেন, এবং সিনেমায় কাজ করার সময় তিনি প্রতিদিন ফোনে তাঁর সাথে কথা বলার স্মৃতিচারণ করেন।

প্রিয়মণি, শাহরুখ খান ও সুনীল গ্রোভার

অভিনেত্রী প্রিয়মণি অ্যাটলি এবং SRK-কে ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন, “মেয়েরা কী করে তা দেখার জন্য আমি সকলের সাথে অপেক্ষা করতে করছি। সান্যা মালহোত্রা, ঋদ্ধি ডোগরা, সঞ্জিতা ভট্টাচার্য, আলিয়া কুরেশি, লেহার খান, গিরিজা ওক এবং আমি এতে অভিনয় করেছি।”

যোগী বাবু

অভিনেতা যোগী বাবু প্রায় ১৩ বছর আগে ‘চেন্নাই এক্সপ্রেস’-এ কাজ করার সময় থেকে শাহরুখ কীভাবে তাকে মনে রেখেছেন জানালেন। “আমি বিশ্বাস করতে পারিনি যে তিনি আমাকে মনে রেখেছেন! আমিও চাই যে অ্যাটলি আরও উঁচুতে উঠুক; তার পরবর্তী একটি হলিউড ফিল্ম করা উচিত।”

শাহরুখ খান

প্রিয়মণি ও সুনীল গ্রোভারের সাথে শাহরুখ খান চেন্নাই এক্সপ্রেসের ‘ওয়ান টু থ্রি ফোর গেট অন দা ডান্স ফ্লোর’ গানে নাচলেন।

টিম Jawan

এই পুরো অনুষ্ঠানে উপস্থিত ছিল টিম শাহরুখ খানের প্রতিনিধিরা বিভিন্ন রাজ্যের। তারা পুরো অনুষ্ঠান ইনস্টাগ্রামে লাইভ করেন। ।

টিম শাহরুখখান ফ্যান ক্লাব
TwitterFacebookWhatsAppEmailShare

#Team Shahrukh khan fan club, #Shahrukh Khan, #Jawan, #jawan trailer, #Jawan promotion, #Pre release

আরো দেখুন