খেলা বিভাগে ফিরে যান

বাবা হলেন সুনীল, দাদু হওয়ার আনন্দে মেতেছেন সুব্রত

August 31, 2023 | < 1 min read

বাবা হলেন সুনীল, দাদু হওয়ার আনন্দে মেতেছেন সুব্রত

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বাবা হলেন ভারতীয় ফুটবলের অধিনায়ক সুনীল ছেত্রী। বৃহস্পতিবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী সোনম ভট্টাচার্য। মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন।

এদিন ১১:১১ মিনিটে এই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনম। অন্যান্য সেলিব্রেটিদের ক্ষেত্রে যা হয় সুনীল সেই রাস্তায় হাঁটেননি। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের ভক্তদের এই জাতীয় কোন আপডেট নিজের দেননি। তবে এই খবরটি প্রকাশ্যে এনেছেন প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যের ছেলে সুনীল ছেত্রীর শ্যালক সাহেব। নিজের বোন এবং ভগ্নীপতির জীবনে নতুন অতিথি আসার কথা তিনি জানিয়েছেন।

এর আগে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন সোনম। উদ্বেগ ছড়িয়ে পড়েছিল, গোটা দেশের সমর্থকদের মধ্যে। তবে সেখান থেকে সুস্থ হয়েই পুত্র সন্তানের জন্ম দিলেন সোনম। এশিয়ান গেমসে খেলতে যাওয়ার আগে ভারতীয় দল কিংস কাপে খেলবে। যদিও সন্তানের জন্মের জন্য কিংস কাপের দলে নেই সুনীল। আগেই কোচ ইগর স্টিম্যাচের কাছে ছুটি চেয়ে নিয়েছিলেন সুনীল। মঙ্গলবার দল ঘোষণা করার সময়ও দেখা গেল সেটাই হল। সুনীলকে বাদ রেখেই দল ঘোষণা করলেন স্টিম্যাচ।

ইন্টার কন্টিনেন্টাল কাপে গোল করে সুনীল তাঁদের সন্তানের আগমনের ঘোষণা করেছিলেন। গোটা বিশ্বের সামনে নিজের স্ত্রীয়ের প্রতি স্নেহ চুম্বন ছুড়ে দেওয়ার পর বিশেষ কায়দায় বুঝিয়ে দিয়েছিলেন যে তারা খুব শীঘ্রই সন্তান লাভ করতে চলেছেন। অবশেষে বৃহস্পতিবার এল সেই শুভ মুহূর্ত। এখন খুশির হাওয়া ছেত্রী এবং ভট্টাচার্য পরিবারে। দাদু হওয়ার খবর পাওয়া পর বেজায় খুশি কিংবদন্তি ফুটবলার, কোচ সুব্রত ভট্টাচার্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#Subrata Bhattacharjee, #New father, #Sunil Chhetri

আরো দেখুন