বিনোদন বিভাগে ফিরে যান

নারী বর্জিত নয়, বরং স্ত্রী বর্জিত, কেন একথা বললেন ছোটপর্দার ‘পটকা’?

September 1, 2023 | 1 min read

কেন একথা বললেন ছোটপর্দার ‘পটকা’?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: নিজের তুখোড় অভিনয়ের মাধ্যমে বারবার সকল দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। তাঁর অভিনয় দেখলে সবসময় মনে হয় এই চরিত্র যেন শুধু তাঁর জন্যই লেখা হয়েছে। তিনি হলেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য।

ইতিমধ্যেই টলিউডে প্রায় দু’দশক কাটিয়ে ফেলেছেন অম্বরীশ। ইন্ডাস্ট্রির মোস্ট এলিজেবল ব্যাচেলরদের মধ্যে একজন ছোটপর্দার ‘পটকা’। তবু তাঁর প্রেমের জীবন নিয়ে কোনও চর্চা বা আলোচনা শোনা যায়নি। তবে সম্প্রতি ব্যোমকেশের অজিত হওয়ার পর অম্বরীশের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হয়েছে। অজিত এবং অম্বরীশের ‘নারী বর্জিত’ জীবনের মধ্যে মিল খুঁজে পেয়েছেন অনেকেই। যদিও অভিনেতার কথায়, তাঁর জীবন ‘নারী বর্জিত’ নয়, বরং ‘স্ত্রী বর্জিত’।

এক সংবাদমাধ্যমের কাছে অম্বরীশ খোলামেলা জানিয়েছেন, তাঁর অনেক বান্ধবী আছে। তাই তিনি আসলে অজিতের মতো নই। তিনি অনেকের থেকে বেশি নারী চরিত্র বোঝেন এবং নারীদের বিষয়ে তাঁর আগ্রহও যথেষ্ট রয়েছে। এর আগে তিনি জানিয়েছিলেন বোহেমিয়ান লাইফস্টাইলে তিনি নাকি অভ্যস্ত। তাই বিয়ে করে সংসার করার চেয়ে অভিনয় করে বেঁচে থাকার পথ বেছে নিয়েছেন তিনি।

এছাড়াও অম্বরীশ জানিয়েছিলেন, তিনি মানুষের সঙ্গে মিশতে বেশ পছন্দ করেন। খুব কম বয়স থেকেই যাত্রা এবং নাটকের সুবাদে নানান জায়গায় ঘুরে ঘুরে মানুষের সঙ্গে মেলামেশার সুযোগ হয়েছিল তাঁর। মানুষ দেখতে বেশ পছন্দ করেন তিনি। এই টলি অভিনেতার কথায়, তিনি নিজের জীবনে প্রচুর অদ্ভুত মানুষ দেখেছেন। নিজের চরিত্রের মাঝে সেই সকল মানুষদের তিনি ফুটিয়ে তুলতে চান।

বিয়ে করে সংসার করায় আগ্রহী না হলেও, অম্বরীশের জীবনেও একসময় প্রেম এসেছিল। কিন্তু সেই প্রেম টেকেনি। এখন সেই পুরনো দিনগুলিকে খুব মিস করেন। তাই যাত্রা-থিয়েটার করার সময়ের স্মৃতি এখন‌ও তাড়িয়ে নিয়ে চলে ছোটপর্দার ‘পটকা’-কে।

TwitterFacebookWhatsAppEmailShare

#TeleSerial, #AmbarishBhattacharya, #Entertainment, #Cinema, #Tollywood, #actor

আরো দেখুন