খেলা বিভাগে ফিরে যান

শ্রীলঙ্কায় ভারত-পাক ম্যাচের টিকিটের দাম কমাতে হল, ম্যাচ ভেস্তে যেতে পারে, কেন?

September 1, 2023 | < 1 min read

ম্যাচ ভেস্তে যেতে পারে, কেন?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শনিবার এশিয়া কাপ ক্রিকেটে ভারত-পাকিস্তান মহারণ। দীর্ঘ দিন ধরেই এই ম্যাচ নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে। ভারত-পাকিস্তান ম্যাচ বরাবরই হট কেক। তার উপর দীর্ঘদিন পর দুই দল মুখোমুখি হচ্ছে ক্যান্ডিতে। ২০১৯ সালের বিশ্বকাপে শেষ বার ৫০ ওভারের ম্যাচ খেলেছিল এই দুই দেশ। মাঝে শুধুই টি-টোয়েন্টি খেলেছিল তারা।

পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামার আগে রীতিমত ফুটছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। বাবর আজমদের বিরুদ্ধে মাঠে নামার আগে উত্তেজিত ভারতীয় দলের ভাইস ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া। প্রতিপক্ষ সব দলকেই গুরুত্ব দিচ্ছেন রাহুল দ্রাবিড়, রোহিত শর্মারা।

তবে শ্রীলঙ্কার ক্যান্ডিতে এই ম্যাচ নিয়ে আগ্রহ নেই। টিকিটের চাহিদা নেই। অনলাইনে কিছু টিকিট বিক্রি হলেও বহু টিকিট রয়ে গিয়েছে অবিক্রিত। এই পরিস্থিতিতে ১১ হাজার টিকিট ছাড়া হয়েছে অফলাইনে। যা বিক্রি হচ্ছে জলের দরে।

অন্যদিকে ভারত-পাকিস্তানের এই ম্যাচটি নিয়ে তৈরি হয়েছে জল্পনা। কারণ, স্থানীয় আবহাওয়া দপ্তরের তরফে জানানো হয়েছে, বৃষ্টি হওয়ার ৯০ শতাংশ সম্ভাবনা রয়েছে। খেলা ভেস্তে যাওয়ার সম্ভাবনা প্রবল। ভারতীয় দল শ্রীলঙ্কায় পা দেওয়ার পর থেকে সূর্যের মুখও দেখেনি। বৃহস্পতিবারও কালো মেঘের আস্তরণের মধ্যেই মাঠে অনুশীলন করেন ক্রিকেটাররা।

TwitterFacebookWhatsAppEmailShare

#India, #pakistan, #srilanka, #Asia Cup 2023

আরো দেখুন