বিনোদন বিভাগে ফিরে যান

কেন এখন‌ও অবিবাহিতা রাইমা? সিক্রেট ফাঁস করে এ কী জানালেন তিনি?

September 2, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রাইমা সেন বাংলা ও বলিউড উভয় ছবিরই একজন বিখ্যাত অভিনেত্রী। যদিও তাঁর বয়স ৪০ বছরের বেশি, তবুও এই সুন্দরীকে দেখতে খুব কম বয়সী লাগে। দিদিমা সুচিত্রা সেনের সঙ্গে তাঁর মুখের আদলের মিল পেয়েছেন অনেকেই। ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাইমা একজন সফল অভিনেত্রী।

অনেকেই কৌতুহলী রাইমা কবে বিয়ে করবেন। কিন্তু রাইমা জানিয়েছেন যে তিনি মনে করেন না বিয়েই জীবনের একমাত্র গুরুত্বপূর্ণ বিষয়। তিনি বিশ্বাস করেন যে বিয়ে না করেও জীবন পরিপূর্ণ হতে পারে। তিনি সঙ্গী খোঁজার পরিবর্তে নিজের কাজে মনোনিবেশ করতে পছন্দ করেন। এ কারণেই তিনি তাড়াতাড়ি বিয়ে করতে চান না।

রাইমা কী কখন‌ও বিয়ে করবে না? তিনি বলেনি যে বিয়ে করবে না। পরিবর্তে, তিনি বলেছিলেন যে তিনি কেবল তখনই বিয়ে করার কথা বিবেচনা করবেন যখন তিনি সত্যিকারের, সত্যিকারের ভালোবাসেন এমন কারও সাথে দেখা করেন। না হলে, তিনি অবিবাহিত হয়ে‌ও খুশি।

রাইমা মনে করেন, সমাজে মানুষ মনে করে একটা নির্দিষ্ট বয়সে পৌঁছলে বিয়ে করা উচিত। অন্য লোকেরা তাদের সম্পর্কে কী ভাববে তা নিয়ে সবাই আসলে চিন্তিত। কিন্তু রাইমা তাঁর জীবনকে সে যেভাবে চান সেভাবেই বাঁচতে চান। তিনি কাকে বিয়ে করবেন তাও বেছে নিতে চান, অন্য কাউকে তার জন্য সিদ্ধান্ত নিতে দেবেন না। তিনি সবসময় তার ব্যক্তিগত জীবন গোপন রাখতে পছন্দ করেন। এ কারণে মানুষ তাঁকে প্রেম বা বিয়ে সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি সমস্যায় পড়েন। যাইহোক, শোনা যাচ্ছে তিনি বিয়ে করতে চান না কারণ তিনি সম্প্রতি একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে সম্পর্কচ্ছেদ করেছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Raima Sen, #Raima Sen Wedding

আরো দেখুন