খেলা বিভাগে ফিরে যান

ডুরান্ড ফাইনাল ২০২৩: ডার্বির উত্তাপে ঘি ঢাললো সাদিকুর হুঙ্কার?

September 3, 2023 | < 1 min read

ফাইনালে নামার আগে রীতিমতো হুঙ্কার দিচ্ছেন সাদিকু। ছবি সৌজন্যে: FB/Armando Sadiku

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ২০০৪-র পর ফের ডুরান্ড ফাইনালে মুখোমুখি কলকাতা ময়দানের দুই প্রধান। চলতি মরশুমে ডার্বি হারের বদলা নিতে মরিয়া মোহনবাগান, অন্যদিকে দুরন্ত ইস্টবেঙ্গল। নর্থইস্টের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়ে ফাইনালে ওঠা লাল-হলুদ শিবির আত্মবিশ্বাসে ফুটছে। মোহনবাগানের আর্মেনিয়ান স্ট্রাইকার আর্মান্দো সাদিকু ফাইনালের ডার্বিকে বদলার ম্যাচ বলছেন। সাদিকুর বিশ্বমানের গোলেই ডুরান্ডের সেমিফাইনালে এফসি গোয়াকে হারিয়ে ফাইনালে গিয়েছে মোহনবাগান। চির প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ফাইনালে নামার আগে রীতিমতো হুঙ্কার দিচ্ছেন সাদিকু।

সেমিফাইনালে জয়সূচক গোল করে তিনি বলছিলেন, সমর্থকরা চায় বড় ম্যাচ জিততে। রিকোভারি তাঁদের জরুরি। কোচ যতই বলুক, তাঁর কাছে অবশ্যই ডার্বি বদলার। কারণ, আগেরটা তাঁর প্রথম ম্যাচ ছিল।

১৯ বছর পর ডুরান্ড ফাইনালে ডার্বি, উত্তেজনা উন্মাদনার পারদ সর্বত্র, গ্যালারি থেকে গ্রিন রুম। উত্তেজনার আগুন ঘি ঢাললেন সাদিকু। বদলার ডার্বি কথাতেই উত্তাপ বেশ কয়েকগুণ বেড়ে গিয়েছে। আর্মান্দো সাদিকু জানিয়েছেন, ব্যক্তিগতভাবে তিনি বদলা নিতে চান। মোহনবাগানের হয়ে তাঁর অভিষেক ম্যাচ ছিল ডার্বি ম্যাচ। তিনি নিজেই বলছেন, সেই ম্যাচে একেবারেই ভালো খেলিনি তিনি। বলা যায় খুব খারাপ খেলেছেন। আর সেই কারণেই বদলা নিতে ব্যক্তিগতভাবে মুখিয়ে রয়েছেন তিনি। নিজের সেরাটা দেবেন দলের হয়ে যাতে গোল করতে পারেন এই ম্যাচে সেটাও চেষ্টা করবেন। ট্রফিটা দলের হয়ে জিততেই হবে, সাফ জানাচ্ছেন তারকা ফুটবলার।

TwitterFacebookWhatsAppEmailShare

#East Bengal Mohun Bagan, #Kolkata Derby, #Durand Cup Final 2023, #Armando Sadiku

আরো দেখুন