খেলা বিভাগে ফিরে যান

ডার্বি শেষে সমর্থকদের উপর হামলা! মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হতে চলছে ইস্টবেঙ্গল

September 4, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ইস্টবেঙ্গল সমর্থকদের উপর হামলার অভযোগ বিভিন্ন সময় উঠেছে। যুবভারতীতে রবিবারের ডার্বি শেষ হওয়ার পরও একই অভিযোগ উঠছে। একাধিক জায়গা থেকে লাল-হলুদ সমর্থকদের উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ এসেছে।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ইস্টবেঙ্গল ক্লাবের তরফে অভিযোগ করা হয়েছে, যুবভারতী স্টেডিয়াম সংলগ্ন কাঁদাপাড়া অঞ্চল এবং তৎসংলগ্ন আরো কয়েকটি অঞ্চলে প্রতিটি ডার্বি ম্যাচ শেষে সমর্থকদের উপর বাড়ি ফেরার সময় হামলা চালানো হয়, নানা ভাবে হেনস্থা করা হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি।

ইস্টবেঙ্গল ক্লাবের আরও অভিযোগ, ইঁট, লাঠি, রড নিয়ে তাদের সমর্থকদের উপর হামলা চালানো হয়, ক্লাবের পতাকা হাত থেকে কেড়ে নিয়ে মাটিতে ফেলে সেটি পা দিয়ে মাড়ানো হয়। সমর্থকদের গাড়িতে কাঁচের বোতল, ইঁট ছুড়ে মারা হয়। মহিলা সমর্থকদের অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে ইস্টবেঙ্গল ক্লাব কর্তৃপক্ষ বিধাননগর পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছে। এবিষয়ে তাঁরা মুখ্যমন্ত্রী এবং ক্রীড়ামন্ত্রীর সঙ্গেও কথা বলবেন বলে জানিয়েছে। পাশাপাশি আক্রান্ত সমর্থকদের আপৎকালীন চিকিৎসার সমস্ত দায়িত্ব ক্লাব বহন করবে বলে জানিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#East Bengal, #Kolkata Derby, #Durand Cup Final 2023, #Derby, #CM Mamata Banerjee

আরো দেখুন