কলকাতা বিভাগে ফিরে যান

স্ত্রীকে ‘পাগল’ সাজিয়ে ফ্ল্যাট বিক্রির চেষ্টা স্বামীর

September 8, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মাথা গোঁজার ঠাঁই, একমাত্র সম্মবল ফ্ল্যাটটি বিক্রি করতে রাজি হয়নি স্ত্রী। শেষপর্যন্ত স্ত্রীকে ‘পাগল’ সাজিয়ে ফ্ল্যাট বিক্রির চেষ্টা চালাল স্বামী! এমন কি স্ত্রীকে একটি মানসিক হাসপাতালে ভর্তি করেন ‍ওই ব্যক্তি। শেষে পর্যন্ত বাধ সাজল কলকাতা হাইকোর্ট।

আদালত সূত্রে জানা গিয়েছে, যাদবপুর কলোনিতে এক মহিলার নামে একটি ফ্ল্যাট রয়েছে। সেই ফ্ল্যাটের দিকে নজর পড়ে তাঁর স্বামীর। ওই মহিলার পাশে দাঁড়িয়েছেন তাঁর ননদ। তিনিই কলকাতার অতিরিক্ত পুলিশ কমিশনার ও মহিলা কমিশনের কাছে অভিযোগ জানান, মধ্যমগ্রামের বাদুতে মনোবিকাশ কেন্দ্রে তাঁর বৌদিকে ভর্তি করেছে তাঁর দাদা।

জানা গিয়েছে, বিষয়টি নিয়ে পুলিস ও মহিলা কমিশনে অভিযোগ জানানোর পরও কোনও সুরাহা না হওয়ায় হাইকোর্টের দ্বারস্থ হন লাবণী। সেই মামলায় যাবতীয় বৃত্তান্ত শোনার পর দীপশিখার মানসিক পরিস্থিতি যাচাইয়ের জন্য ডি এল খান ইনস্টিটিউট অব সাইকিয়াট্রির বিভাগীয় প্রধানকে একটি মেডিকেল বোর্ড গঠনের নির্দেশ দিয়েছেন বিচারপতি জয় সেনগুপ্ত। বারাসত থানার তত্ত্বাবধানে গোটা প্রক্রিয়া সম্পন্ন করতে হবে বলেও নির্দেশে জানিয়েছেন বিচারপতি। ১২ সেপ্টেম্বর মামলার পরবর্তী শুনানি।

TwitterFacebookWhatsAppEmailShare

#calcutta high court, #Husband, #wife

আরো দেখুন