বিনোদন বিভাগে ফিরে যান

পুজোয় প্রেক্ষাগৃহ কাঁপাবে এই ৪ বাংলা ছবি, আপনার পছন্দের লিস্টে কোনটি এক নম্বরে?

September 12, 2023 | 2 min read

পুজোয় প্রেক্ষাগৃহ কাঁপাবে এই ৪ বাংলা ছবি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মা আসছে। ঢাকে কাঠি পড়ার পালা। ইতিমধ্যেই বাঙালিরা শুরু করেছেন দুর্গাপুজোর প্ল্যানিং৷ আর পুজো মানেই প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে ঠাকুর দেখা, আড্ডা, ভুরিভোজ এবং অবশ্যই এই তালিকায় সংযোজন একঝাঁক বাংলা সিনেমা ৷চলতি বছরের পুজোয় ৪টি বাংলা ছবি মুক্তি পাচ্ছে। ইতিমধ্যেই এই ছবিগুলো ঘিরে তুঙ্গে দর্শকদের উন্মাদনা।

দেখে নিন পুজোয় মুক্তি পাবে কোন কোন বাংলা ছবি

বাঘা যতীন

এই ছবিতে দেবকে দেখা যাবে বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে। অরুন রায়ের পরিচালনায় ছবিটি মুক্তি পাবে হিন্দিতেও‌। অরুণ রায়ের পরিচালনায় তৈরি হয়েছে ‘বাঘা যতীন’। ১৯ অক্টোবর বাংলায় এবং ২০ অক্টোবর হিন্দিতে মুক্তি পাবে ‘বাঘা যতীন’। ছবিটির প্রি-টিজার দর্শক মহলে ইতিমধ্যেই সাড়া ফেলেছে।

দশম অবতার

সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’। যাতে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, জয়া আহসানের মতো তারকারা। ১৯ অক্টোবর এই ছবিটি মুক্তি পাবে ।

রক্তবীজ

পুজোয় আসছে পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের রক্তবীজ। এই ছবিতে দেখা যাবে মিমি আর আবীর, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, সত্যম ভট্টাচার্য প্রমুখকে। এই ছবিটি বাংলা ছাড়াও হিন্দি, ওড়িয়া, অসমীয়া ভাষায় মুক্তি পাবে।

জঙ্গলে মিতিন মাসি

পুজোতেই কোয়েল মল্লিকের জঙ্গলে মিতিন মাসি-ও পর্দায় ফিরছ । অরিন্দম শীল পরিচালিত ছবিটির দর্শক তালিকায় রয়েছে ছোটরাও। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ছবিটির পোস্টার। ছবির পোস্টার শেয়ার করে ক্যাপশনে পরিচালক লিখেছেন, ‘এই পুজোয় যেমন দুর্গা, এই পুজোয় তেমনই মিতিন মাসি’।

প্রসঙ্গত, এবারে পুজোর সময় রাতেও প্রেক্ষাগৃহ খুলে রাখার পরিকল্পনা নিয়েছ নবীনা সিনেমা হল। জানা গিয়েছে, ৮০০ আসনের এই প্রেক্ষাগৃহে ‘Jawan’-এর চাহিদা দেখেই দুর্গাপুজোর দিনগুলিতে রাতেও হলের দরজা খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

TwitterFacebookWhatsAppEmailShare

#koel mallick, #Anirban Bhattacharya, #Prasenjit Chatterjee, #Victor Banerjee, #Movies, #Tollywood, #Dev, #durga Pujo, #Abir Chatterjee

আরো দেখুন