রাজ্য বিভাগে ফিরে যান

কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকারকে বিজেপি কার্যালয়ে বন্দি করে রাখল দলেরই কর্মী-সমর্থকরা

September 12, 2023 | < 1 min read

সুভাষ সরকারকে বিজেপি কার্যালয়ে বন্দি করে রাখল দলেরই কর্মী-সমর্থকরা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বঙ্গ বিজেপিতে গোষ্ঠী কোন্দল কোন পর্যায়ে পৌঁছেছে আবারও তার নমুনা মিলল মঙ্গলবার। দলীয় কর্মীদেরই বিক্ষোভের জেরে দলীয় কার্যালয়েই বন্দি হয়ে রইলেন খোদ কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার। কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন কয়েকজন বিজেপি কর্মী।

প্রায় দু’ঘণ্টা বন্দি অবস্থায় থাকার পর মন্ত্রীকে উদ্ধার করে বাঁকুড়া সদর থানার পুলিশ ও কেন্দ্রীয়বাহিনী। মঙ্গলবার বাঁকুড়ার বিজেপি পার্টি অফিসে সুভাষ ঢুকতেই তাঁকে ঘিরে ধরেন দলীয় কর্মী-সমর্থকেরা। দেওয়া হয় স্লোগান। এর পর সুভাষকে পার্টি অফিসেরই একটি ঘরে ঢুকিয়ে তালা মেরে দেন সমর্থকেরা। তার পর বন্ধ ঘরের সামনে দাঁড়িয়ে চলতে থাকে স্লোগান। ঘটনার খবর পেয়ে ছুটে আসে বিশাল পুলিশবাহিনী। সুভাষ সরকার কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার সুবাদে আধা সামরিক বাহিনীর নিরাপত্তা পান। তাঁকে কীভাবে পার্টি অফিসের ঘরে আটকে তালা বন্ধ করে দেওয়া হল তা নিয়েই প্রশ্ন উঠছে।

স্থানীয় বিজেপি কর্মীদের অভিযোগ, সুভাষ সরকার এলাকায় একনায়কতন্ত্র চালাচ্ছেন। স্বৈরাচারী ব্যবস্থা চলছে জেলার সংগঠনে। তাঁদের অভিযোগ তাতে জড়িত রয়েছেন দলের জেলা সভাপতিও। সুভাষের প্রতিক্রিয়া পাওয়া না গেলেও জেলা সভাপতির দাবি, যাঁরা বিক্ষোভ দেখিয়েছেন তাঁরা কেউই বিজেপির সদস্য নন। তাঁদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। যদিও প্রশ্ন উঠছে, বিজেপির দলীয় কার্যালয়ে বহিষ্কৃত সদস্যেরা কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে ঘিরে বিক্ষোভ দেখালেন কী করে?

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Subhas Sarkar

আরো দেখুন