খেলা বিভাগে ফিরে যান

এবার থেকে এই চ্যানেল ও অ্যাপে দেখা যাবে ISL ২০২৩-২৪ এর সব ম্যাচ

September 13, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আগামী ২ বছরের জন্য ইন্ডিয়ান সুপার লিগের সম্প্রচার স্বত্ব পেয়েছে Viacom18 Media। চুক্তি অনুযায়ী Jio সিনেমাতে টুর্নামেন্টের বিনামূল্যে স্ট্রিমিং অন্তর্ভুক্ত রয়েছে, এবং টুর্নামেন্টটি টেলিভিশনেও সম্প্রচার করা হবে (স্পোর্টস 18)।

৭ সেপ্টেম্বর ইন্ডিয়ান সুপার লিগের সূচি ঘোষণা করে FSDL। একই সাথে তারা ISL-এর নতুন সম্প্রচার পার্টনারের নাম ঘোষণা করে। সেখানে বলে হয়েছে, এবার আইএসএল সম্প্রচার করবে Viacom18। যার ফলে স্পোর্টস ১৮ ও জিও সিনেমা অ্যাপে দেখা যাবে ISL-এর সব ম্যাচ। ২০২৩-২৪ ও ২০২৪-২৫ মরশুমে Viacom-এ দেখানো হবে আইএসএল।

প্রসঙ্গত, কিছুদিন আগে BCCI-এর সম্প্রচার স্বত্ত্ব পেয়েছিল ভায়কম। আগের মতোনই এবারেও ISL দেখানো হবে একাধিক ভাষায়। এবার ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচগুলোর মধ্যে রাত ৮টা থেকে অধিকাংশ শুরু হবে। যেদিন দুটো ম্যাচ সেদিন প্রথম ম্যাচটা শুরু হবে বিকেল সাড়ে পাঁচটা থেকে। আপাতত প্রথম লেগের ম্যাচের সূচি ঘোষণা করা হয়েছে। গত ৯ বছর ISL সম্প্রচার করা হয়েছিল স্টার স্পোর্টসে। অনলাইন ও টিভি দুটোতেই স্টার সম্প্রচার করেছিল। তবে এবার নতুন দায়িত্ব পেয়েছে ভায়কম।

এই বিষয়ে ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট-এর এক মুখপাত্র জানিয়েছেন, ISL-এর জন্য মিডিয়া পার্টনার হচ্ছে Viacom18। এই সংস্থা ISL-এর নয়া যাত্রার জন্য প্রস্তুত। ভারতীয় ফুটবলের ইকো সিস্টেমকে পরিবর্তনের উদ্দেশ্যেই এই উদ্যোগ। ভারতীয় ফুটবলের উন্নতিতে FSDL দশ বছরে পা দিয়েছে। ভায়কম ১৮ সমর্থকদের অনেক ভালো সম্প্রচারের অভিজ্ঞতা উপহার দিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#ISL 2023-24, #Telecast, #sports18, #Viacom18 Media, #ISL, #Jio cinema

আরো দেখুন