দেশ বিভাগে ফিরে যান

মুম্বই বিমানবন্দরে নামতে গিয়ে টুকরো হয়ে গেল বিমান! দেখুন ভিডিও

September 14, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ম্যাঙ্গালোর, কোঝিকোড়ের বিমান দুর্ঘটনার স্মৃতি যেন ফিরে মুম্বইয়ে! বৃহস্পতিবার বৃষ্টির কারণে মুম্বই বিমানবন্দরে নামতে গিয়ে পিছলে গেল বিমানের চাকা। একেবারে টুকরো টুকরো হয়ে ভেঙে পড়ল এই ব্যক্তিগত বিমানটি। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিএসআর ভেনচারর্স লিয়ারজেট ৪৫ এয়ারক্রাফ্ট VT-DBL নামের ওই বিমান বিশাখাপত্তনম থেকে মুম্বই পৌঁছয়। মুম্বই বিমানবন্দরে ল্যান্ড করার সময়ই ঘটে যায় বিপত্তি। জানা গিয়েছে, এই বিমানে ৬ জন যাত্রী ও ২ জন ক্রিউ সদস্য ছিলেন। বিমানের দুর্ঘটনার জেরে প্রাথমিকভাবে ৩ জন আহত হয়েছেন বলে জানা গেলেও পরে আহতের সংখ্যা বেড়ে হয় ৮ জন। ডিজিসিএ সূত্রের খবর, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, মুম্বইতে প্রবল বৃষ্টির জেরে দৃশ্যমানতা কমতে থাকে। ৭০০ মিটার দৃশ্যমানতা ছিল ওই এয়ারক্রাফ্টের। এমনই তথ্য এসেছে ডিজিসিএর তরফে। মুম্বই বিমানবন্দরে স্থানীয় সময় বিকেল ৫.০২ মিনিট নাগাদ ওই দুর্ঘটনা ঘটে যায় বলে খবর।

বিমানটির মালিকানা রয়েছে দিলীপ বিল্ডকন নামের একটি সংস্থার। এই ঘটনার পর মুম্বই বিমানবন্দরে কিছু ক্ষণের জন্য পরিষেবা স্তব্ধ করে রাখা হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#video, #Heavy Rain, #Plane crash, #private aircraft, #aircraft crash, #Mumbai Airport, #Plane Crash Landing

আরো দেখুন