রাজ্য বিভাগে ফিরে যান

রবিবারের ছুটিতে পুজোর শপিং-এ ভিলেন হবে বৃষ্টি?

September 24, 2023 | < 1 min read

শনিবার সকাল থেকে প্রবল বৃষ্টিতে ভিজছে কলকাতা ও সংলগ্ন এলা নিজস্ব চিত্র

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শনিবার সকাল থেকে প্রবল বৃষ্টিতে ভিজছে কলকাতা ও সংলগ্ন এলাকা। আজ রবিবারও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ফলে রবিবারের ছুটিতে পুজোর শপিং-এ আজও ভিলেন হতে পারে বৃষ্টি। আর এর মধ্যেই শুরু হতে চলা নতুন সপ্তাহে ঘূর্ণাবর্ত ও নিম্নচাপের পূর্বাভাসও রয়েছে।

আজ রবিবার উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার ও কোচবিহারে ভারী বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দপ্তর। দুই দিনাজপুরে হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। সোমবার সবকটি জেলায় আপাতত হাল্কা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। মঙ্গলবার ও বুধবারও উত্তরবঙ্গের জেলাগুলিতে হাল্কা বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। আপাতত জেলাগুলিতে তাপমাত্রার পরিবর্তনের কোনও পূর্বাভাস নেই।

আজ দক্ষিণবঙ্গের সবকটি জেলাতেই হাল্কা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। দক্ষিণবঙ্গেও আপাতত দিনের তাপমাত্রার পরিবর্তনের কোনও পূর্বাভাস নেই। সোমবারও সবকটি জেলাতেই হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। মঙ্গলবার ও বুধবার জেলাগুলিতে হাল্কা বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। দক্ষিণবঙ্গে সোমবার থেকে তাপমাত্রা বাড়বে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর। মঙ্গলবার থেকে কমবে বৃষ্টির সম্ভাবনা।

হাওয়া অফিস জানাচ্ছে, ২৮শে সেপ্টেম্বর একটি ঘূর্ণাবর্ত তৈরি হতে পারে আন্দামান সাগরের ওপরে। ফলে তার পরবর্তী ৪৮ ঘন্টায় তা বঙ্গোপসাগরে নিম্নচাপে পরিণত হতে পারে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Weather forecast, #kolkata weather, #Rain, #West Bengal Weather, #Weather

আরো দেখুন