কলকাতা বিভাগে ফিরে যান

স্পেনে আবার আঘাত পান মুখ্যমন্ত্রী? ফিরতেই কেন তাঁকে চিঠি পাঠালেন রাজ্যপাল?

September 25, 2023 | < 1 min read

স্পেনে আবার আঘাত পান মুখ্যমন্ত্রী? ফিরতেই কেন তাঁকে চিঠি পাঠালেন রাজ্যপাল?

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: স্পেন থেকে ফেরার পরেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে চিঠি পাঠালেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সংবাদমাধ্যমের খবর, মমতার বিদেশ সফর কেমন গেল তা জানতে চেয়েই মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠিয়েছেন রাজ্যপাল। তবে চিঠির বিস্তারিত বিষয় সম্পর্কে কিছু জানা যায়নি। মনে করা হচ্ছে, সাম্প্রতিক কালে রাজ্য এবং রাজ্যপালের সংঘাতের মধ্যে এই খোঁজখবরের চিঠিকে সৌহার্দ্যের বার্তা বলেই ।

শনিবার রাতে বিদেশ সফর সেরে ফেরার পর রবিবার বিকেলে এসএসকেএম হাসপাতালে পায়ের চিকিৎসা করাতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাসপাতাল সূত্রে খবর, স্পেন সফরকালীনই আবার বাঁ পায়ের হাঁটুতে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী। মনে করা হচ্ছে, বিদেশ সফরে ব্যস্ত কর্মসূচি থাকায় পায়ের চিকিৎসা করাতে পারেননি মুখ্যমন্ত্রী। সংবাদমাধ্যমের খবর, রবিবার এসএসকেএম-এ তাঁর পায়ের এমআরআই-ও করা হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর আপাতত মুখ্যমন্ত্রীকে ১০ দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সেই পরামর্শ যদি তিনি মানেন, তাহলে আগামী কয়েকদিনও নবান্নে যেতে পারবেন না মমতা।

গত ২৭ জুন জলপাইগুড়ির কাছে বৈকুণ্ঠপুরের জঙ্গলের উপর দুর্যোগের মধ্যে পড়ে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। দুর্ঘটনা এড়াতে সেবকে, বায়ুসেনার ঘাঁটিতে জরুরি অবতরণ করানো হয় হেলিকপ্টারের। কপ্টার থেকে নামতে গিয়ে সেখানেই কোমরে এবং পায়ে চোট পান মমতা। তারপর থেকেই এসএসকেএম হাসপাতালে হাসপাতালে ভর্তি থেকে তাঁর চিকিৎসা চলছিল। যে হাঁটুতে সবার চোট পেয়েছিলেন, এ বারেও সেখানেই চোট পেয়েছেন তিনি, এমনই জানা গেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #SSKM, #Mamata Banerjee, #injury, #Dr CV Ananda Bose

আরো দেখুন