খেলা বিভাগে ফিরে যান

CWC23-এর উদ্বোধনে এক-লাখী স্টেডিয়ামে দর্শক ৪ হাজার, উত্তাল সমাজ মাধ্যম

October 6, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ২০২৩ ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ ফেলা হয়েছিল আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। ১ লক্ষ ৩২ হাজারের দর্শক আসন রয়েছে যেখানে। মুম্বই, কলকাতা, চেন্নাই বা বেঙ্গালুরুর মতো মত ক্রিকেট প্রসিদ্ধ ভেন্যু ছেড়ে বৃহস্পতিবার ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের খেলা হয়েছিল গুজরাতের এই স্টেডিয়ামে।

কিন্তু, ১ লক্ষ ৩২ হাজারি স্টেডিয়ামে বৃহস্পতিবার বিশ্বকাপের প্ৰথম ম্যাচ দেখতে হাজির মাত্র ৪০০০ দর্শক। এমনিতেই উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই এবার চালু হয়ে গিয়েছে বিশ্বকাপ। বোর্ডের তরফে বলা হয়েছিল ম্যাচ শুরু দুপুর দুটোয়। তাই দুপুরে বলেই নাকি আতশবাজি, লেজার শো প্রদর্শন, কিছুই হবে না।

প্রায়, নমো নমো করে কেবলমাত্র ক্যাপ্টেন্স ডে-র মাধ্যমে শুরু করা হল বিশ্বকাপ। সচীন তেন্ডুলকারকে বিশ্বকাপের ব্র্যান্ড আম্বাসাডর করা হয়েছিল। তিনি ওয়ার্ল্ড কাপের ট্রফি উন্মোচন করেন।

শোনা যাচ্ছে, উদ্বোধনী অনুষ্ঠান না করার কারণেই স্টেডিয়ামে মুখো হননি দর্শকরা। এমনিতে ওয়ার্ল্ড কাপ জুড়ে টিকিটের হাহাকার চলছে। অর্ধেক ম্যাচের টিকিট অনলাইনে ‘সোল্ড’ বলা হচ্ছে। প্রশ্ন উঠে গিয়েছে, সমস্ত টিকিটই যদি নিঃশেষিত তাহলে প্ৰথম ম্যাচে এত কম দর্শক হাজির কেন। স্বাভাবিক ভাবেই, উত্তাল সমাজমাধ্যম।

TwitterFacebookWhatsAppEmailShare

#CWC23, #Narendra Modi stadium, #World Cup 2023

আরো দেখুন