বিনোদন বিভাগে ফিরে যান

এবারের পুজোয় বিরাট চমক, নতুন মিউজিক ভিডিওতে মনামী আসছেন উমা রূপে

October 8, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পুজোর মুখে বাঙালিদের জন্য বিশেষ উপহার। মুক্তিপাচ্ছে নতুন মিউজিক ভিডিও। এতে ‘উমা’-র ভূমিকায় অভিনয় করেছেন মনামী ঘোষ। ‘আইলো উমা বাড়িতে’ নামক একটি মিউজিক ভিডিওতেও দেখা যাকে তাঁকে।

গত ৬ অক্টোবর সামনে এসেছে মিউজিক ভিডিওর টিজার। তাতে দেখা গিয়েছে কোমরে লাল শাড়ি, খোলা চুল, কপালে টিপ। এক অপরূপা অভিনেত্রী। মা দুর্গার মতো মনামীর মাথায় শোভিত হচ্ছে বিশালাকৃতি একটি মুকুট।

মনামীর মতে এই পুজোর ভিডিও গানটি আদ্যোপান্ত বাঙালি অনুভূতি ছড়িয়ে। যা ঘরোয়া গপ্প দিয়ে তৈরি। তাই নাচ থাকবেই। জীবনে অনেক মানুষ আছেন যাঁদের উপস্থিতিতে চারিদিক রঙিন হয়ে ওঠে। এই মিউজিক ভিডিও তেমনই এক মেয়ের গল্প।

জানা গিয়েছে, মিউজিক ভিডিওর পরিচালনা করেছেন সৈকত বারুরি। মনামির লিপে গান গেয়েছেন ‘নন্দী সিস্টার্স’দের অন্তরা নন্দী। সঙ্গীত পরিচালক সুরকার ম্যাক মল্লার জুটি। গীতিকার আকাশ ভট্টাচার্য।

আরও জানা গিয়েছে, পুজোর ভিডিওর শ্যুট শেষ। গানের রেকর্ডিংও শেষ। পুজোর আগে ৯ই অক্টোবর দুপুর ১২টায় মনামীর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেতে চলেছে এই মিউজিক ভিডিওটি। মনামীর এই সাবেক লুক দেখে ভক্তদের আশা, চলতি বছরের অন্যতম সেরা পুজোর মিউজিক ভিডিও হতে চলেছে এটি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Music video, #Durga Puja 2023, #Monami Ghosh

আরো দেখুন