খেলা বিভাগে ফিরে যান

CWC23: আজ পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচটি কেন উত্তেজক হতে চলেছে?

October 10, 2023 | < 1 min read

আজ পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচটি কেন উত্তেজক হতে চলেছে?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কা। পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে শ্রীলঙ্কার জন্য সুখবর। হ্যামস্ট্রিং চোট সারিয়ে এই ম্যাচে ফিরছেন অফ স্পিনার মাহিশ থিকশানা। গত মাসে এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে সুপার ফোরের ম্যাচে চোট পান থিকশানা।

চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে বড় ব্যবধানে হারতে হয়েছে শ্রীলঙ্কাকে। তাই দাসুন শানাকারা আজ ঘুরে দাঁড়াতে মরিয়া। অন্যদিকে পাকিস্তান আগের ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধে জয় পেলেও, রয়ে গিয়েছে উদ্বেগের নানা কারণ।

ডাচদের বিরুদ্ধে তাসের ঘরের মতো ভেঙে পড়েছিল তাদের টপ-অর্ডার। ৩৮ রানে তিন উইকেট খুইয়ে রীতিমতো কাঁপছিল তারা। সেখান থেকে মহম্মদ রিজওয়ান ও সাউদ শকিল উদ্ধার করেন দলকে। লোয়ার অর্ডারও রাখে অবদান। সেজন্যই সম্ভব হয়েছে তিনশোর কাছাকাছি পৌঁছনো।

ভারতে আসার পর গত দশদিন হায়দরাবাদেই রয়েছেন বাবররা। ফলে এই শহরের কন্ডিশনের সঙ্গে সড়গড় হয়ে উঠেছে পাক দল। শ্রীলঙ্কার বিরুদ্ধে তা কাজে আসবে বলে মনে করছে ক্রিকেট মহল। শ্রীলঙ্কার অনেক ক্রিকেটারই আবার আইপিএলের সুবাদে ভারতীয় কন্ডিশনে খেলতে অভ্যস্ত। তবে মঙ্গলবার কুশল মেন্ডিস, পাথুম নিশাঙ্কা, কুশল পেরেইরাদের কাজটা সহজ হবে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#pakistan, #ICC Cricket World Cup, #srilanka, #CWC23

আরো দেখুন