খেলা বিভাগে ফিরে যান

CWC23: শনিবার বহু প্রতীক্ষিত ভারত-পাক মহারণ, বাধ সাধতে পারে বৃষ্টি

October 13, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শনিবার আমদাবাদে বহু প্রতীক্ষিত ভারত-পাকিস্তান ম্যাচ। যাকে কেবলমাত্র ম্যাচ বললে হয়তো ভুল হবে, বরং মহারণ বলা ভাল। চলতি বিশ্বকাপে এই ম্যাচে মানসিকভাবে অনেকটাই এগিয়ে থাকবে টিম ইন্ডিয়া। তবে লড়াইটা হবে কিন্তু শেয়ানে শেয়ানে। এই ম্যাচে স্নায়ুর যুদ্ধও চলবে। যারা স্নায়ু ধরে রেখে চাপটা সামলে দিতে পারবে, জয় পাবে সেই দলই।

শনিবার ভারত-পাক মহারণ শুরুর আগে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তাই ভরদুপুরেই দেখা যাবে তারকার ঝলকানি। তেইশের বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান না হওয়া নিয়ে তুমুল বিতর্ক দেখা দিয়েছিল। হয়তো অনুরাগীদের মনের সেই আক্ষেপ মেটাতেই এই বিশেষ উদ্যোগ। বৃহস্পতিবার রাতে বিসিসিআইয়ের টুইটারে ফলাও করে লিখে দেওয়া হয়েছে তিন প্রখ্যাত গায়ক অরিজিৎ সিং, শঙ্কর মহাদেবন ও সুখবিন্দার সিংয়ের নাম। তাঁদের সঙ্গে লাইভ পারফরফরম্যান্সে হাজির থাকতে পারেন সুনিধি চৌহানও। তবে ম্যাচ শুরুর আগে এক ঘণ্টার এই প্রোগ্রামে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে পারেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন ও দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। এছাড়া শচীন তেন্ডুলকর থেকে সৌরভ গাঙ্গুলিও আমন্ত্রিত।

তবে এই হাইভোল্টেজ ম্যাচে জল ঢেলে দিতে পারে আবহাওয়াবিদদের একটি পূর্বাভাস! ভারত বনাম পাক ম্যাচে ভিলেন হতে পারে বৃষ্টি। শনিবার আমদাবাদে রয়েছে বৃষ্টিপাতের সম্ভাবনা। আর এর ফলেই বেশ শঙ্কাতেই রয়েছেন ক্রিকেট সমর্থকরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi stadium, #India Vs Pakistan, #World Cup 2023, #CWC23

আরো দেখুন