খেলা বিভাগে ফিরে যান

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পাক অধিনায়ককে বিদ্রুপ, ক্ষুব্ধ বিজেপি সাংসদ গৌতম গম্ভীর

October 14, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আমদাবাদে বিশ্বকাপে খেলার বিষয়ে আগেই আপত্তি জানিয়েছিল পাকিস্তানের ক্রিকেট বোর্ড। তা নিয়ে কম বিতর্ক হয়নি! এই পরিস্থিতিতে স্বাবাভিকভাবেই আজকের ম্যাচ ঘিরে ছিল কঠোর নিরাপত্তাবলয়। এমন পরিস্থিতি মাছি গলার জায়গা নেই। কিন্তু তাতেও শেষরক্ষা হল না, পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে বিদ্রুপের শিকার হতে হল খেলা শুরুর আগেই।

ভারতের আতিথেয়তায় মুগ্ধ হয়েছিলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। হায়দরাবাদে তাঁরা সমাদৃত হয়েছেন। এমনকী হায়দরাবাদ থেকে আহমেদাবাদে যাওয়ার সময়ে মাঝআকাশে বিমানসেবিকারা পাক দলকে এগিয়ে দেন কেক। সেই কেক কাটেন পাক ক্রিকেটাররা। কিন্তু আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তাল কাটল। টসের সময়ে পাক দলের অধিনায়ক বাবর আজমের উদ্দেশে উড়ে আসে ব্যাঙ্গাত্মক শিস, টীপ্পনী।

টসে জেতার পর সঞ্চালক রবি শাস্ত্রীর সঙ্গে আগে কথা বলতে আসেন রোহিত শর্মা। তাঁর কথা শেষ হয়ে যাওয়ার পর এগিয়ে আসেন বাবর। তখনই মাঠে হাজির হাজার হাজার দর্শক ব্যাঙ্গাত্মক শিস দেওয়া শুরু করেন। বিরাট স্টেডিয়ামে সেই আওয়াজের জোর এতটাই ছিল যে বাবর কথা বলতে পারছিলেন না। তার মধ্যেই শাস্ত্রীর কথার উত্তর দেন তিনি।

এই ঘটনার পরে ধারাভাষ্যে বিজেপি সাংসদ গৌতম গম্ভীর আমদাবাদের দর্শকদের আক্রমণ করেছেন। তিনি বলেছেন, এটা করা উচিত হয়নি। যতই হোক বাবর আজম আমাদের দেশের অতিথি। আপনি নিজের দর্শককে সমর্থন করতেই পারেন, কিন্তু অন্য দেশকে অসম্মান করবেন, সেটি ঠিক নয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#ICC ODI World Cup 2023, #ahmedabad, #Narendra Modi stadium, #Gautam Gambhir, #IND vs PAK, #Babar Azam, #World Cup 2023

আরো দেখুন