খেলা বিভাগে ফিরে যান

আমদাবাদে হাইভোল্টেজ ভারত-পাক ম্যাচেও স্টেডিয়াম ভরল না!

October 14, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: চলতি ক্রিকেট বিশ্বকাপে শুরু থেকেই স্টেডিয়ামগুলো থাকছে ফাঁকা। টিকিট নিয়ে শুরু থেকে সমর্থকদের চাহিদা ছিল আকাশছোঁয়া। কিন্তু ম্যাচের শুরুতে তার প্রতিফলন দেখতে পাওয়া যাচ্ছে না। আশা করা হয়েছিল শনিবার হাইভোল্টেজ ভারত-পাক ম্যাচে সেই অভাব পূরণ হবে। কিন্তু হতাশ হতে হল। এদিন ১০ ওভার খেলা হয়ে যাওয়ার পরেও দেখা গেল বহু জায়গায় আসন ফাঁকা। যদিও গুজরাত ক্রিকেট সংস্থা দাবি করেছিল, ভারত-পাকিস্তান ম্যাচ শুরুর অনেক আগে থেকেই ভরে যাবে স্টেডিয়াম।

ম্যাচ শুরু হওয়ার সময় মাঠে যা দর্শক ছিল তা হিসাব করলে ১ লক্ষের বেশিই হবে। অন্য কোনও মাঠ হলে অবশ্য তেমন হত না। কারণ, ভারতের বাকি মাঠগুলির মধ্যে ইডেনে ৬৩ হাজার দর্শক বসতে পারেন। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ১ লক্ষ ৩২ হাজার দর্শক ধরে। সেই মাঠের দর্শক সংখ্যার থেকেও বেশি দর্শক থাকার পরেও আমদাবাদে অনেক আসন খালি পড়ে রয়েছে।

ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট অনেক আগে থেকে বিক্রি করা হচ্ছে। প্রথম ধাপে অনলাইনে আধ ঘণ্টার মধ্যে টিকিট শেষ হয়ে যায়। পরে আরও দু’টি ধাপে টিকিট বিক্রি করা হয়। সেগুলিও বিক্রি হয়ে গিয়েছে বলেই জানানো হয়। কিন্তু তার পরেও আসন ফাঁকা থাকায় প্রশ্ন উঠছে, কেন এমনটা হল। এদিনা মাঠে তারকাদের ঝলকানিও কম ছিল না। সব দিক থেকেই চেষ্টা চালানো হয়েছিল। তবু‍ও শেষ রক্ষা হল না।

TwitterFacebookWhatsAppEmailShare

#India Vs Pakistan, #ICC ODI World Cup 2023, #Gallary, #Narendra Modi stadium

আরো দেখুন