দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

এবার আড্ডা জমবে সৈকতে! কোথায় খুলছে কফি হাউসের নয়া শাখা?

October 19, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজও বাঙালির কাছে নস্টালজিয়ার নাম কফি হাউস। বইপাড়া ছেড়ে বেরিয়ে এখন নানান জায়গায় শাখা খুলছে ইন্ডিয়ান কফি হাউস। এবার কফি হাউসেরই আরেকটি ঠিকানা হতে চলেছে নিউ দীঘা। এবার থেকে সমুদ্র সৈকতে বসে কফির কাপে আড্ডা, তর্কর ঝড় উঠবে।

নিউ দীঘায় আড়াই হাজার স্কোয়ার ফিট জায়গা নিয়ে গড়ে উঠছে ইন্ডিয়ান কফি হাউস। তৈরি হচ্ছে ১২০টি আসন। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত এই কফি হাউসে পাওয়া যাবে ফিশ ফিঙ্গার, মটন কবিরাজি, চাইনিজ, তন্দুর, মকটেলসহ আরও অনেক কিছু। পকোড়া আর ব্ল্যাক কফি তো থাকছেই। ঢেউয়ের নৈসর্গিক দৃশ্য দেখতে দেখতে কফির কাপে চুমুক দেবেন পর্যটকরা।

মহাষষ্ঠীর দিন কফি হাউসের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। দুর্গাপুজোর সময় লোকসঙ্গীতের আসর বসবে সেখানে। উদ্বোধনের দিনই পর্যটকদের জন্য ২০ শতাংশ ছাড় রাখা হচ্ছে।

পর্যটকদের টানতে নতুন করে সেজে উঠছে দীঘা। দুর্গাপুজো উপলক্ষ্যে অমরাবতী বিনোদন পার্ক এবং কাজলাদিঘি লেক পার্ক সেজে উঠছে। অমরাবতী পার্ককে ঢেলে সাজাচ্ছে দীঘা-শঙ্করপুর উন্নয়ন সংস্থা। পার্কজুড়ে সাজানো হচ্ছে নারায়ণ দেবনাথের কার্টুন মডেল। জলাশয়ের উপর নতুন কাঠের সেতু গড়ে তোলা হয়েছে। কাজলাদিঘি লেক পার্কে টয় ট্রেন ও বোটিং পরিষেবা থাকছে। পার্কের ভিতর জলাশয়ে রাজহাঁসের দল খেলা করে। রয়েছে রোপওয়ে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Digha, #Coffee house, #Amaravati Park, #New Digha

আরো দেখুন