খেলা বিভাগে ফিরে যান

CWC2023: ইংল্যান্ড, শ্রীলঙ্কা ম্যাচ খেলতে পারবেন না হার্দিক, কবে দলে ফিরছেন?

October 25, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভারতীয় ক্রিকেট ভক্তদের জন্য বড় আপডেট। সামনের ইংল্যান্ড ও শ্রীলঙ্কা ম্যাচে দলের তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়াকে পাচ্ছে না ভারত।

বাংলাদেশের বিরুদ্ধে চোট পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। ফলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে দলে ছিলেন না তিনি। পিটিআই-এর রিপোর্ট অনুসারে, বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) পুনরুদ্ধারের কাজে ব্যস্ত হার্দিক পান্ডিয়া। তাঁর ফিটনেসের জন্য এনসিএ-র মেডিকেল টিম আরও কয়েকদিন অপেক্ষা করবে। এমন পরিস্থিতিতে শুধু ইংল্যান্ড নয়, শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচও মিস করতে পারেন পান্ডিয়া।

রিপোর্ট অনুযায়ী, হার্দিক পান্ডিয়া গোড়ালিতে চোট পাওয়ার পর এনসিএ-তে সেরে উঠছেন। যেখানে তিনি বোলিং শুরু করেননি। এমন পরিস্থিতিতে, পাঁচ নভেম্বর দক্ষিণ আফ্রিকা এবং ১২ নভেম্বর নেদারল্যান্ডসের বিরুদ্ধে বিশ্বকাপের শেষ দুটি লিগ ম্যাচে খেলতে পারেন পান্ডিয়া। এই দুই ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

টানা ৫ ম্যাচ জিতে ২০২৩-এর বিশ্বকাপে দুরন্ত শুরু করেছে ভারত। সেমিফাইনালে ওঠার খুব কাছে পৌঁছে গিয়েছেন রোহিত শর্মারা। আগামী রবিবার ভারতের সামনে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড।

TwitterFacebookWhatsAppEmailShare

#world cup, #hardik pandya, #World Cup 2023, #CWC23

আরো দেখুন