খেলা বিভাগে ফিরে যান

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট ব্ল্যাক কী করে? দেখুন ভিডিও

November 4, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ৫ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হবে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের ম্যাচটি। কিন্তু ক্রিকেট ভক্তরা হতবাক এবং সমানভাবে হতাশ। ম্যাচের টিকিট রহস্যজনকভাবে উধাও হয়ে গেছে। বুক মাই শোতে, টিকিট বিক্রি হয়ে গেছে, কিন্তু দালালরা প্রকাশ্যে লোকদের প্রচুর বেশিদামে সেই টিকিট বিক্রি করছে। ব্ল্যাকে টিকিট বিক্রির চেষ্টায় এখনও পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। তিনটি অভিযোগ দায়ের করা হয়েছে এবং তদন্ত চলছে। বুক মাই শো, সিএবি এবং বিসিসিআই-এর বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

লোকেরা অভিযোগ করে যে বুক মাই শো-এর প্রতিটি প্রচেষ্টা ব্যর্থ প্রচেষ্টা হয়েছে এবং আশ্চর্য হয় যে বুক মাই শো-এর টিকিট কিছুক্ষণের মধ্যেই টাউটদের হাতে চলে গেছে। জনগণ ভয় পায় এখানে একটি ষড়যন্ত্র এবং একটি জোট আছে।

সাংবাদিক তমাল সাহা এবং NTT নামের একটি ডিজিটাল নিউজ সংস্থা এই বিষয়ে একটি ভিডিও পোস্ট করেছে যেখানে তাদের তদন্তে দেখা গেছে, দালালরা ব্ল্যাকে টিকিট বিক্রির জন্য প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ময়দান এলাকায় =। বুক মাই শো বিক্রি হয়ে গেলে, অন্যান্য ই-টিকিটিং প্ল্যাটফর্মগুলি (বিসিসিআই অনুমোদিত কিনা নিশ্চিত করা যায়নি) ৭০,০০০ টাকা পর্যন্ত মূল্যে টিকিট বিক্রি করছে। হতাশ ভক্তরা এখন প্রশ্ন করছেন ভারতে ক্রিকেট যদি ধর্ম হয়, সকলের পূজা হয়, তাহলে কীভাবে মানুষ স্বচ্ছতা ও টিকিট থেকে বঞ্চিত হয়?

দেখে নিন সেই ভিডিও

এদিকে আগামীকাল ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের জন্য জনতা স্টেডিয়াম খুলেছে খোদ রাজভবনে। যথাযথ মূল্যে ম্যাচের টিকিট না পাওয়ার অভিযোগ নিয়েরাজভবনের লনে একটি জনতা ক্রিকেট স্টেডিয়াম খোলার নির্দেশনা দিয়েছেন রাজ্যপাল যেখানে জনসাধারণ প্রশস্ত স্ক্রিনে খেলা দেখতে পারবেন।

রাজভবন দুপুর ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাধারণ জনগণের জন্য তার গেট খুলে দেবে এবং ম্যাচটি দেখার জন্য আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ৫০০ জনকে ঢুকতে দেওয়া হবে হবে। ইমেইলে অনলাইনে প্রবেশের জন্য আবেদন করতে পারে:
aamnesaamne.rajbhavankolkata@gmail.com।

সরকারি আইডি যেমন আধার, ড্রাইভিং লাইসেন্স ইত্যাদি ইমেলে অন্তর্ভুক্ত করা উচিত এবং প্রবেশদ্বারে দেখাতে হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ticket, #India vs South Africa

আরো দেখুন