রাজ্য বিভাগে ফিরে যান

খড়্গপুরে জাতীয় সড়কের ওপরে যাত্রী-বোঝাই বাসে আগুন, মৃত ১

November 10, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কলকাতা থেকে ওড়িশাগামী বাসে হঠাৎ আগুন। শুক্রবার রাতের দিকে খড়্গপুরের মাদপুরে পৌঁছতেই জাতীয় সড়কের ওপর দাউদাউ করে জ্বলতে শুরু করে বাসটি। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক যাত্রীর বলে খবর। আহত হয়েছেন অন্তত ৩০ জন যাত্রী।
স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে খড়্গপুরের মাদপুরের কাছে বাসটিতে আগুন লেগে যায়। যাত্রী বোঝাই বাসটি ওড়িশার দিকে যাচ্ছিল। প্রথমে বাসে আগুনের ফুলকি দেখতে পান চালক। বিপদ বুঝেই বাস মাঝরাস্তায় থামিয়ে দেন। বাস থেকে নামার জন্য হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। কেউ জানলা দিয়ে, কেউ দরজা দিয়ে ঝাঁপ দেন নীচে। কয়েক মুহুর্তের মধ্যেই বাসটি দাউদাউ করে জ্বলতে শুরু করে দেয়।


খবর পেয়ে ঘটনাস্থলের দিকে রওনা দেয় দমকলের একাধিক ইঞ্জিন। খড়্গপুর থানার পুলিশও গেছে ঘটনাস্থলে। আগুন নেভাতে এগিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। প্রাণ বাঁচাতে জানালা দিয়ে লাফিয়ে পড়েন বেশ কয়েকজন যাত্রী। এই ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক যাত্রীর বলে জানিয়েছেন রাজ্যের মন্ত্রী মানস ভুঁইয়া।

এদিকে, কীভাবে বাসে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। ইঞ্জিনে গোলযোগের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিক তদন্তের পর অনুমান করছে দমকল।

TwitterFacebookWhatsAppEmailShare

#bus, #Fire, #kharagpur

আরো দেখুন