বিনোদন বিভাগে ফিরে যান

পাঞ্জাবি-পাজামা পরে জিয়াগঞ্জে কালী পুজো দিলেন কে? দেখুন ভিডিও

November 13, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তাঁর গান সব্বাই প্লে লিস্টে থাকে, কনসার্টের জন্য তিনি ঘুরে বেড়ান হিল্লি-দিল্লি! অস্ট্রেলিয়া থেক আমেরিকা, ইংল্যান্ড থেকে দুবাই, সব্বাই তাঁর গানের ভক্ত। তিনি দেশের সবচেয়ে আলোচিত সঙ্গীতশিল্পী বাংলার অরিজিৎ সিং, জিয়াগঞ্জরের ভূমিপুত্র। সাদামাটা জীবন যাপন করতে ভালবাসেন অরিজিৎ। সারা বিশ্ব ঘুরলেও তাঁর মন পড়ে থাকে জিয়াগঞ্জে।

কোটি কোটি টাকার বিলাসবহুল বাংলো ছেড়ে জিয়াগঞ্জেই স্ত্রী ও সন্তানদের নিয়ে বেশিভাগ সময় থাকেন অরিজিৎ। বর্তমানে তিনি দেশের সবচেয়ে সফল আর সর্বাধিক জনপ্রিয় প্লে-ব্যাক গায়ক। জনপ্রিয়তার শীর্ষে থেকেও তিনি একেবারে মাটির মানুষ। তাঁর আচরণ, একেবারে সাধারণ জীবনযাপন বরাবরই মুগ্ধ করে অনুরাগীদের। কালীপুজোর দিনেও একইভাবে ঘরের ছেলে হয়ে ধরা দিলেন তিনি।

পাড়ার কালী মন্দির দেখা মিলল গায়কের। খালি পা, পরনে সবুজ পাঞ্জাবি আর সাদা পাজামা। প্রার্থনা করলেন গায়ক। মন্দিরে দাঁড়িয়ে থাকলেন, ঘরের ছেলেকে মুগ্ধ হয়ে দেখল জিয়াগঞ্জ। এর আগেও একাধিকবার প্রমাণ মিলেছে অরিজিৎ একেবারেই মাটির মানুষ। সমাজ মাধ্যমে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। এবারেও আর পাঁচ জনের মতোই সাধারণের সঙ্গে মিলে গেলেন অরিজিৎ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Arijit Singh, #Diwali 2023, #Kali Puja 2023

আরো দেখুন