বিনোদন বিভাগে ফিরে যান

এবার লোকসভা নির্বাচনে লড়বেন মাধুরী দীক্ষিত, কোন দল প্রার্থী করছে তাঁকে?

November 17, 2023 | 2 min read

এবার লোকসভা নির্বাচনে লড়বেন মাধুরী দীক্ষিত

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ডাকসাইটে সুন্দরী। বলিউডের ধক ধক গার্ল। জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবার রাজনীতির ময়দানে। লোকসভা ভোটে টিকিট প্রায় করফার্ম। সব কিছু ঠিকঠাক থাকলে মুম্বই থেকে লড়তে পারেন ২০২৪ সালের লোকসভা নির্বাচনে। তিনি নাকি বিজেপি প্রার্থী হতে চলেছেন। জানা যাচ্ছে, হয় নর্থ মুম্বই না হয় উত্তর পশ্চিম মুম্বই লোকসভা আসন থেকে টিকিট দেওয়া হতে পারে এই বলি নায়িকাকে।

উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগেও মাধুরী দীক্ষিত সাক্ষাৎ করেছিলেন অমিত শাহের সঙ্গে। সে সময়ও তাঁর বিজেপি যোগের জল্পনা তৈরি হয়েছিল। তবে সেই জল্পনা বাস্তবায়িত হয়নি।

বুধবার ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে মাঠে হাজির ছিলেন মাধুরী। ওয়াংখেড়ে স্টেডিয়াম থেকে পোস্ট করা ছবিতে রাজ্যের উপ মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার, এনসিপি নেতা প্রফুল্ল প্যাটেল এবং বিজেপি নেতা আশিস সোলারের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে। এই ছবি প্রকাশ্যে আসার পরই বৃহস্পতিবার দিনভর জোরদার চর্চা চলেছে মাধুরীর পদ্ম শিবিরের প্রার্থী হওয়া নিয়ে। যদিও গোটা বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছে রাজ্য বিজেপি।

উত্তর-পশ্চিম মুম্বই কেন্দ্রটি বর্তমানে উদ্ধব শিবিরের দখলে। ২০১৯ সালে এখানে জয়লাভ করেছেন শিবসেনার গজানন কীর্তিকর। একসময় এই আসনটি ছিল কংগ্রেসের হয়ে ভোটে লড়ে সাংসদ হওয়া প্রয়াত অভিনেতা সুনীল দত্তের। তাই এখানে সেলেব প্রার্থী দিয়ে বাজিমাত করতে চাইছে গেরুয়া শিবির। পশ্চিম ভারতের এই রাজ্যে ৪৮টি আসন রয়েছে। এখানকার সিংহভাগ আসন ঝোলায় পুরতে মরিয়া মোদি-শাহ। তাই দুঁদে রাজনীতিবিদদের পাশাপাশি নায়ক-নায়িকাদের টিকিট দেওয়া নিয়ে দফায় দফায় আলোচনা চলছে দলের অন্দরে। যদিও এতে সঙ্ঘের সায় নেই বলেই খবর।

সূত্র মারফত আরও খবর, আসন্ন লোকসভা নির্বাচনের জন্য মহারাষ্ট্রে একটি প্রাথমিক প্রার্থী তালিকা বেছে ফেলেছে BJP। ৪৮টি আসনের মধ্যে এ রাজ্যে সহযোগী দলগুলির সঙ্গে মোট ৪৫টি আসনে জয় পাকা করতে মরিয়া তারা। আর তার জন্য নেতা, মন্ত্রী, বিধায়ককের নাম নিয়ে নাড়াঘাঁটা চলছে। একাধিক সেলেব্রিটিকেও দেওয়া হতে পারে টিকিট। তার মধ্যে অন্যতম হতে পারেন ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিত।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mumbai, #elections, #Madhuri Dixit

আরো দেখুন