খেলা বিভাগে ফিরে যান

আজ T20তে মুখোমুখি হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়া, ভয় দেখাচ্ছে বৃষ্টি

November 23, 2023 | < 1 min read

আজ T20তে মুখোমুখি হচ্ছে ভারত ও অস্ট্রলিয়া

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বিশ্বকাপ শেষ হতে না হতেই মাঠে নামছে ভারতীয় ক্রিকেট দল। বিশাখাপত্তমের ডিআর ওয়াইএস রাজশেখর রেড্ডি ক্রিকেট স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার ভারত এবং অস্ট্রেলিয়া পাঁচ ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ।

রবিবার একদিনের ক্রিকেটের বিশ্বকাপ ফাইনালে অজিদের বিরুদ্ধে পরাজয় এখনও মেনে নিতে পারছে না ভারতীয়রা। এই পরিস্থিতিতে দুই দল মুখোমুখি হচ্ছে আজ।

উভয় দলই তাদের বেশিরভাগ খেলোয়াড়কে এই সিরিজে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। প্রথমবারের মতো ভারতের নেতৃত্বে দেবেন সূর্যকুমার যাদব এবং অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেবেন ম্যাথিউ ওয়েড।

তবে আজ আবহাওয়া হয়ে দাঁড়াতে পারে চিন্তার কারণ। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টি কাঁটা হয়ে দাঁড়াবে কিনা, সেই নিয়ে উঠছে প্রশ্ন। কারণ ম্যাচের আগের দিন গ্রাউন্ডস কভারের তলায় ছিল বিশাখাপত্তনমের ২২ গজ।

তবে আবহাওয়া দপ্তরের রিপোর্ট অনুযায়ী সন্ধ্যায় ম্যাচ শুরুর আগে কোনও রকমের কোনও বৃষ্টির সম্ভাবনা নেই। রিপোর্টে বলা হয়েছে, ‘আজ তাপমাত্রা থাকবে ২৮ ডিগ্রি সেলসিয়াস, আর্দ্রতা থাকবে ৬৩% এবং ৬০% সম্ভাবনা রয়েছে বৃষ্টি হওয়ার। তবে সন্ধ্যার সময় খেলার আগে কোনও রকমের কোনও বৃষ্টি হবেনা। টস একটু দেরি হতে পারে। আকাশও মেঘাচ্ছন্ন থাকবে খেলার সময় তবে খেলা ভেস্তে যাওয়ার কোনও সুযোগ নেই।’

TwitterFacebookWhatsAppEmailShare

#India, #Cricket, #Australia, #t20 series, #IND vs AUS

আরো দেখুন