খেলা বিভাগে ফিরে যান

বাইশ গজের নায়ক বাস্তবের হিরো হয়ে রক্ষা করলেন প্রাণ। দেখুন ভিডিও

November 26, 2023 | < 1 min read

তৎপরতার সঙ্গে দুর্ঘটনার কবলে পড়া এক যুবকের প্রাণ বাঁচালেন এই ভারতীয় পেসার।

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সদ্য সমাপ্ত বিশ্বকাপে ভারতের বোলিং বিভাগের নেতৃত্বে ছিলেন মহম্মদ শামি। তিনিই টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারি। বিপক্ষের ব্যাটারদের কাছে ত্রাস হয়ে উঠেছিলেন তিনি। এবার সেই বাইশ গজের নায়ক মহম্মদ শামিকেই দেখা গেল এক যুবকের উদ্ধারকর্তা হিসেবে। তৎপরতার সঙ্গে দুর্ঘটনার কবলে পড়া এক যুবকের প্রাণ বাঁচালেন এই ভারতীয় পেসার।

বিশ্বকাপের পর আপাতত ছুটিতেই আছেন শামি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতীয় দলের বেশিরভাগ প্রথমসারির ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হয়েছে। উত্তরাখণ্ডের নৈনিতালে শামির গাড়ির সামনেই দুর্ঘটনার কবলে পড়ে একটি গাড়ি। পাহাড়ি রাস্তায় গড়িয়ে যায় গাড়িটি। যদিও গাড়িটি খাদে পড়েনি। একটি গাছে ধাক্কা মেরে আটকে যায় সেটি। গাড়িতে থাকা এক যুবক আহত হন। তাঁকে গাড়ি থেকে বের করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন শামি।

সমাজ মাধ্যমে এই ভিডিও শেয়ার করেছেন শামি। ভিডিওর সঙ্গেই শামি লিখেছেন, ‘তিনি অত্যন্ত ভাগ্যবান। ঈশ্বর তাঁকে দ্বিতীয় জীবন দিলেন। ওঁর গাড়ি নৈনিতালের কাছে পাহাড়ি রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ে। আমার গাড়ির সামনেই এই দুর্ঘটনা ঘটে। আমরা ওঁকে নিরাপদে গাড়ি থেকে বের করে আনি।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Nainital, #Mohammed Shami, #Save Life, #Uttarakhand

আরো দেখুন