বিনোদন বিভাগে ফিরে যান

প্রথম ঝলকেই কেল্লাফতে, রণবীরের ‘অ্যানিম্যাল’-র টিকিট বিকোচ্ছে রেকর্ড দামে

November 26, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ‘অ্যানিম্যাল’-র লুকে রণবীর কাপুরকে দেখে রীতিমতো চমকে গিয়েছেন সিনেপ্রেমীরা। প্রথম ঝলকেই বলিপাড়ায় শোরগোল পড়ে গিয়েছে। দর্শক থেকে শুরু করে অনুরাগীরা সকলেই মুগ্ধ। ববি দেওলের লুক নিয়েও চড়েছে উন্মাদনার পারদ। সংলাপ ছাড়াই চোখেমুখের অভিব্যক্তিতে যে হিংস্রতা ফুটিয়ে তুলেছেন ববি দেওল; তাতে ইতিমধ্যেই তাঁকে শতাব্দীর সেরা ভিলেন আখ্যা দিয়েছে সমাজ মাধ্যম। অ্যানিম্যাল নিয়ে এখন থেকেই দর্শকদের মাতামাতি শুরু হয়েছে। এখন থেকেই চড়া দামে বিক্রি হচ্ছে টিকিট।

প্রেম, ভালবাসা, হিংসা আর প্রতিশোধের বন্য কাহিনি নিয়ে পয়লা ডিসেম্বর আসতে চলেছে অ্যানিম্যাল। ইতিমধ্যেই ট্রেলার দেখে ফুটছেন দর্শকরা। ২৫ নভেম্বর, শনিবার থেকে আরম্ভ হয়েছে অগ্রিম বুকিং। দিল্লি, মুম্বই-সহ দেশের একাধিক শহরে ‘অ্যানিম্যাল’-র টিকিটের দাম উঠেছে ২২০০ টাকা। কলকাতার মাল্টিপ্লেক্সগুলোতে টিকিটের দাম ৩০০ টাকার মধ্যে ঘোরাফেরা করছে।

উল্লেখ্য, রণবীর কাপুর অভিনীত কোনও সিনেমার টিকিটের দাম এর আগে এত হয়নি। ব্রহ্মাস্ত্র ভাল ব্যবসা করলেও টিকিটের দাম এক হাজারের নীচেই ছিল। অন্যদিকে, সামশেরা ফ্লপ গিয়েছে। মনে করা হচ্ছে, ‘অ্যানিম্যাল’-র দৌলতে কামব্যাক করতে চলেছেন রণবীর। আগাম বুকিং সেদিকেই ইঙ্গিত করছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Animal, #Ranbir Kapoor, #bobby deol, #Ticket Price, #Rashmika mandana, #Anil Kapoor, #Bollywood

আরো দেখুন