বিনোদন বিভাগে ফিরে যান

The Archies-এর মিউজিক লঞ্চে কেন ট্রোল হলেন শাহরুখ কন্যা সুহানা? দেখুন ভিডিও

November 30, 2023 | < 1 min read

The Archies মিউজিক লঞ্চে কেন ট্রোল হলেন শাহরুখ কন্যা সুহানা খান

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ‘দ্যা অর্চিজ’ সিরিজের মিউজিক অ্যালবাম লঞ্চের মঞ্চে পারফর্ম করতে গিয়ে রীতিমতো নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হল সুহানা খানকে। পরিচালক জোয়া আখতারের পরিচালনায় তৈরি ‘দ্য আর্চিজ’ নামক ওয়েব সিরিজের অভিনয় করতে দেখা যাবে খুশি কাপুর, অগস্ত্য নন্দা, সুহানা খান, মিহির আহুজা, অদিতি ডট ও প্রমুখ।

ওয়েব সিরিজটির মিউজিক অ্যালবাম লঞ্চ অনুষ্ঠানে পারফরম্যান্স করতে গিয়ে রীতিমতো কটাক্ষের শিকার হতে হল শাহরুখ কন্যা কে। সুহানা সহ অভিনেতাদের সঙ্গে মঞ্চে নাচ করছিলেন। সেই নাচ দেখে একের পর এক মন্তব্য আসে সোশ্যাল মিডিয়ায়। কেউ বলছেন ‘সুহানা নাচতে পারে না’, অনেকে বলেন ‘এর থেকে ক্লাস ফাইভের বাচ্চা ভালো নাচে’, ‘এই পারফরম্যান্স যদি ওয়েব সিরিজে দেন তাহলে কি হবে তা আর বলার অপেক্ষা রাখে না।’ সুপারস্টারের কন্যা বলে সহজে কাজ পেয়ে গেছেন এই নিয়ে লোকে কটাক্ষ করেছে সুহানা কে।

কিন্তু যাকে এত ট্রল করা হচ্ছে সে কি আদৌ এই ট্রোলকে পাত্তা দেয়? আগেও গায়ের রং নিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে। কিন্তু নেটিজেনদের মুখের ওপর কোনও পাল্টা জবাব না দিয়ে কাজে প্রমাণ করতে বিশ্বাসী শাহরুখ কন্যা সুহানা খান। এবারও কি সুহানা খান তার নাচ নিয়ে ট্রোল কে ইগনোর করে কাজের মাধ্যমে জবাব দেবেন ? সেটার উত্তর আমরা পাবো ‘দ্যা অর্চিজ’ ওয়েব সিরিজের মাধ্যমে।

TwitterFacebookWhatsAppEmailShare

#music launch, #troll, #Suhana Khan, #the archies

আরো দেখুন