বিনোদন বিভাগে ফিরে যান

আগামীকাল মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত Dunki Drop 4

December 4, 2023 | < 1 min read

আগামীকাল মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত Dunki Drop 4

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: মুক্তির বাকি আর ১৬ দিন। পরিচালক রাজকুমার হিরানি ও সুপারস্টার শাহরুখ খান ইতিমধ্যেই Dunki Drop 1, Drop 2, Drop 3 হিসেবে টিজার ও দুটি গান প্রকাশ্যে এনেছেন। এবার তাঁরা আনতে চলেছেন Dunki Drop 4, যেটি হল সিনেমাটির ট্রেলর।

সূত্রের খবর ৫ই ডিসেম্বর, অর্থাৎ আগামীকাল পরিচালক রাজকুমার হিরানি ও সুপারস্টার শাহরুখ খান প্রকাশ্যে আনছেন বহু প্রতীক্ষিত ট্রেলর। যেটির মাধ্যমে দর্শক মহল জানতে পারবে Dunki-র দুনিয়ায় আরও কি কি পেতে চলেছেন তারা। ইতিমধ্যেই LuttPuttGaya, NikleTheKabhiHumGharSe গান দুটি সুপারহিট হয়ে গেছে। সকলে প্রশংসা করেছেন গান দুটির।

Dunki সিনেমাটি প্রযোজনা করেছে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট, রাজকুমার হিরানি ফিল্মস ও জিও ষ্টুডিও। শাহরুখ খানের পাশাপাশি অভিনয় করছেন তাপসী পান্নু, ভিকি কৌশল,বোমান ইরানি,বিক্রম কোচার, অনিল গ্রোভার ও প্রমুখ। পরিচালক রাজকুমার হিরানির এটি ষষ্ঠ সিনেমা। ২১ ডিসেম্বর, ২০২৩-এ মুক্তি পাচ্ছে Dunki এবং মুক্তির ১৬ দিন আগে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে DunkiTrailer-র।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #Red Chillies Entertainment, #Jio Studios, #dunki, #Rajkumar hirani, #Dunki first day first show, #Dunki Ka Danka, #dunki drop 4, #dunki trailer, #rajkumar hirani films

আরো দেখুন