দেশ বিভাগে ফিরে যান

বন্ধ করতে হবে আমিষ খাবারের দোকান, মরুরাজ্যে জিতেই ফতোয়া BJP বিধায়কের

December 5, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রাজস্থানে সরকার গড়তে চলেছে বিজেপি। আর জিততেই ফতোয়া দিলেন সদ্য জয়ী গেরুয়া বিধায়ক, রাস্তায় বিক্রি করা যাবে না আমিষ খাবার। বিজেপি বিধায়কের ফতোয়ার ভিডিও ইতিমধ্যেই সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, বিজেপি বিধায়ক বালমুকুনন্দ পুরসভার এক আধিকারিককে ফোনে বলছেন, “রাস্তায় প্রকাশ্যে কি আমিষ খাবার বিক্রি হতে পারে? হ্যাঁ কি না বলুন। ওদের ওখান থেকে তুলুন, সব দোকান বন্ধ করুন। সন্ধ্যায় আপনার কাছ থেকে রিপোর্ট নেব। নাকি আমি যাব? আপনি কে তা আমার জানার দরকার নেই।”

হাওয়ামহল কেন্দ্রে কংগ্রেস প্রার্থী আর আর তিওয়ারিকে ৬০০ ভোটে হারিয়েছেন বালমুকুন্দ আচার্য। তারপরই হুঁশিয়ারি দিলেন বিজেপি বিধায়ক বালমুকুন্দ আচার্য। পুরসভার এক আধিকারিককে রাস্তার ধারের সব আমিষ খাবারের স্টল বন্ধ করার নির্দেশ দেন গেরুয়া বিধায়ক। খাবার নিয়ে বা এ ধরনের ফতোয়া দেওয়া গেরুয়া নেতাদের জন্য নতুন কিছু নয়। সেই তালিকায় নতুন করে সংযোজন হলেন বালমুকুন্দ।

TwitterFacebookWhatsAppEmailShare

#BJP MLA, #indian politics, #Balmukund Acharya, #meat shops, #Assembly Elections 2023, #Rajasthan Assembly Election 2023, #Hawa Mahal, #Rajasthan

আরো দেখুন