বিনোদন বিভাগে ফিরে যান

অবশেষে মুক্তি পেল Dunki Drop 4, কেমন লাগল আপনাদের?

December 5, 2023 | < 1 min read

অবশেষে মুক্তি পেল Dunki Drop 4

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অবশেষে মুক্তি পেল Dunki Drop 4। গতকালই ঘোষণা হয়েছিল আজ আসতে চলেছে ট্রেলর। ঠিক সকাল ১০টায় রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ইউটিউবে মুক্তি পেল DunkiTrailer।

পরিচালক রাজকুমার হিরানি ও সুপারস্টার শাহরুখ খান Dunki Drop 1, Drop 2, Drop 3 এর পর এবার এল Drop 4। পরিচালক রাজকুমার হিরানি যে কন্টেন্টে বিশ্বাসী আবারও প্রমাণ হল এই তিন মিনিটের ট্রেলরে। শাহরুখ ভক্তরা এবং সিনেমাপ্রেমীরা খুব উচ্ছসিত DunkiTrailer দেখে। Veer Zara, Jawan এর পর আবারও বয়স্ক লুকের ঝলক দেখা গেল শাহরুখ খানের। DunkiTrailer-এ প্রত্যেকটি চরিত্র কেমন তার ঝলক দেখতে পেল সিনেমাপ্রেমীরা।

শাহরুখ খান-রাজকুমার হিরানি জুটি প্রথমবার একসাথে কাজ করে বড় পর্দায় ম্যাজিক করতে চলেছেন মত সিনেমাপ্রেমীদের। মাত্র ৩০ মিনিটে ৩ লক্ষ ভিউজ হয়ে গেছে DunkiTrailer-এ। শাহরুখ খানের পাশাপাশি অভিনয় করছেন তাপসী পান্নু, ভিকি কৌশল,বোমান ইরানি,বিক্রম কোচার, অনিল গ্রোভার ও প্রমুখ।

TwitterFacebookWhatsAppEmailShare

#tapsee pannu, #Vicky Kaushal, #Red Chillies Entertainment, #Jio Studios, #Rajkumar hirani, #Dunki first day first show, #Dunki Ka Danka, #dunki drop 4, #dunki trailer, #rajkumar hirani films, #Shahrukh Khan, #boman irani

আরো দেখুন