বিনোদন বিভাগে ফিরে যান

ফের জুটি বাঁধছেন সোহম-শ্রাবন্তী? বড় চমকের তোড়জোড় পরিচালকের

December 10, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফের বড় পর্দায় হিট জুটি – সোহম এবং শ্রাবন্তী। দুজনেই শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন। পরবর্তীকালে তাঁরা বক্স অফিসে ‘অমানুষ’, ‘ফান্দে পোরিয়া বগা কান্দে রে’ থেকে ‘প্রেম আমার’, ‘পিয়া রে’ হিট সিনেমা উপহার দিয়েছেন। মাঝে অনেক দিন সিনেমায় একসাথে দেখা যায়নি এই অভিনেতা-অভিনেত্রীকে। এবার শোনা যাচ্ছে, দর্শকদের মনজয় করতে ফের নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন তাঁরা।

টলিপাড়া সূত্রে খবর, দাগ ক্রিয়েটিভ মিডিয়ার প্রযোজনায়, অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালনায় তৈরি হচ্ছে নতুন এই সিনেমা। গোটা গল্পকে রোম্যান্টিক কমেডির মোড়কে নাকি সাজাচ্ছেন পরিচালক। এই মুহূর্তে সিনেমার বিষয়ে মুখ খোলেন নি প্রযোজক, পরিচালক। জানা গিয়েছে, বর্তমানে সোহম-শ্রাবন্তী দুজনেই নিজেদের কাজে ব্যস্ত রয়েছেন। এই নতুন ছবির লুক সেট হয়নি। কবে থেকে শুটিং শুরু, সে বিষয়েও এখন‌ও পর্যন্ত কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, পরিচালক অভিমন্যুর পরিচালনায় বহু ছবিতে কাজ করেছেন সোহম এবং শ্রাবন্তী। ‘টেকো’, ‘গুগলি’, ‘পিয়া রে’-সহ বেশ কিছু সিনেমায় দেখা গিয়েছে তাঁদের। এই মুহূর্তে শ্রাবন্তীর হাতে রয়েছে ‘দেবী চৌধুরাণী’ সহ বেশ কিছু ছবি। অন্য দিকে, সোহমও সই করেছেন একের পর এক ছবিতে । ‘দেব’ অভিনীত ‘প্রধান’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। জানা গিয়েছে, আগামী দিনে মিঠুন চক্রবর্তীর সঙ্গেও কাজ করবেন সোহম।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sohom Chakraborty, #Srabanti Chatterjee

আরো দেখুন