খেলা বিভাগে ফিরে যান

CAB-র বেঙ্গল প্রিমিয়ার লিগের মালিকানা কে নিতে চলেছে – KKR না LSG?

December 18, 2023 | < 1 min read

CAB-র বেঙ্গল প্রিমিয়ার লিগের মালিকানা কে নিতে চলেছে – KKR না LSG?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: KKR, LSG এবছর CAB-পরিকল্পিত বেঙ্গল প্রিমিয়ার লিগে দলের মালিকানার জন্য আগ্রহ দেখাচ্ছে। বহুল প্রত্যাশিত এই টুর্নামেন্টটি জুন ২০২৪ থেকে শুরু হবে।

কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং লখনউ সুপার জায়ান্টস (LSG) এর সাথে যুক্ত RP-সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপ উভয়ই IPL ফ্লেভারের একটি সম্ভাব্য সংমিশ্রণে হতে যাওয়া বেঙ্গল প্রিমিয়ার লিগে (BPL) দলের মালিকানার জন্য গভীর আগ্রহ প্রকাশ করেছে। এই টুর্নামেন্টটি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি) দ্বারা সমর্থিত হবে।

আগামী বছরের জুনের মাঝামাঝি বা তৃতীয় সপ্তাহে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টটি বাংলায় টি-টোয়েন্টি ক্রিকেটে একটি নতুন মাত্রা যোগ করতে চলেছে।

CAB-পরিকল্পিত বেঙ্গল প্রিমিয়ার লিগ আটটি প্রতিযোগী দলকে দেখানোর জন্য ডিজাইন করা হতে পারে, যা স্থানীয় প্রতিভাদের তাদের ক্রিকেটীয় দক্ষতা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম অফার করবে।

যদিও আনুষ্ঠানিক ঘোষণা জানুয়ারির প্রথম সপ্তাহে প্রত্যাশিত, KKR এবং LSG দ্বারা প্রদর্শিত আগ্রহ IPL ফ্র্যাঞ্চাইজি এবং আঞ্চলিক ক্রিকেট টুর্নামেন্টগুলির মধ্যে একটি সম্ভাব্য সহযোগিতার ইঙ্গিত দেয়৷

কেকেআর, এলএসজি CAB-পরিকল্পিত বেঙ্গল প্রিমিয়ার লিগে দলের মালিকানার আগ্রহ দেখায়। বহুল প্রত্যাশিত এই টুর্নামেন্টটি জুন ২০২৪ থেকে শুরু হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#KKR, #LSG, #Bengal premiere league, #CAB

আরো দেখুন