দেশ বিভাগে ফিরে যান

এই শিল্পপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক অভিনেত্রী

December 18, 2023 | < 1 min read

এই শিল্পপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক অভিনেত্রী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: জিন্দল গোষ্ঠীর ম্যানেজিং ডিরেক্টরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলেন এক অভিনেত্রী। সেই অভিনেত্রী মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্স থানায় FIR দায়ের করেছেন।

ঠিক কি অভিযোগ এনেছেন সেই অভিনেত্রী? ২০২১ সালের অক্টোবরে দুবাইয়ে একটি আইপিএল ম্যাচ দেখতে গিয়ে ভাইয়ের মাধ্যমে সজ্জন জিন্দলের সঙ্গে তাঁর আলাপ হয়। অভিনেত্রীর ভাইয়ের রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে সেই কারণে মাধ্যমে দুবাইতে সম্পত্তি কেনার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন জিন্দল। জয়পুরে একটি বিয়ের অনুষ্ঠানে ফের তাঁদের সাক্ষাত্ হয়। যোগাযোগের জন্য একে অন্যকে ফোন নম্বরও দেন। সেইসময় তাঁকে ব্যক্তিগত ক্রেডিট কার্ড ব্যবহারের প্রস্তাব দেন জিন্দল যা তিনি প্রত্যাখ্যান করেন।

এফআইআরে অভিনেত্রী আরও জানিয়েছেন, মুম্বইতে একটি পাঁচতারা স্যুট বুক করে তাঁকে আমন্ত্রণ জানান জিন্দল। সেখানেই প্রথমবার শ্লীলতাহানি করা হয়। ফের ২০২১ সালে ২৭ ডিসেম্বর মুম্বইয়ের জিন্দল ম্যানসনে তাঁকে ডেকে পাঠান শিল্পপতি। সেখানেও একই কাণ্ড ঘটে। গত বছর জানুয়ারি মাসে বিকেসির জেএসডবলু অফিসে আবার তাঁকে আসতে বলেন জিন্দল। টপ ফ্লোরের পেন্ট হাউসে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এযোগাযোগ বন্ধ করে হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে শিল্পপতির বিরুদ্ধে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Actress, #Rape, #Sajjan Jindal

আরো দেখুন