রাজ্য বিভাগে ফিরে যান

লক্ষ কণ্ঠের লক্ষ্যমাত্রা পূরণ নাও হতে পারে বলেই কি রবিবার আসছেন না মোদী?

December 19, 2023 | < 1 min read

লক্ষ কণ্ঠের লক্ষ্যমাত্রা পূরণ নাও হতে পারে বলেই কি রবিবার আসছেন না মোদী?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অংশগ্রহণই নাকি ছিল রবিবার, ২৩ ডিসেম্বর ব্রিগেডে ‘লক্ষ কণ্ঠে গীতাপাঠ’ কর্মসূচিতে অন্যতম বড় আকর্ষণ। সংবাদমাধ্যম সূত্রে খবর, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার নাকি জানিয়েছেন, প্রধানমন্ত্রীর সফর বাতিল হচ্ছে।

এদিক মঙ্গলবার হাইকোর্টের ডিভিশন বেঞ্চে বিজেপি সাংসদ দিলীপ ঘোষের, করা একটি মামলায় ধাক্কা খেয়েছে বিজেপি। রবিবার, ২৩ ডিসেম্বর ব্রিগেডে ‘লক্ষ কণ্ঠে গীতাপাঠ’ কর্মসূচির দিনই রাজ্যের টেট পরীক্ষা। সেই পরীক্ষা পেছোনোর জন্য আর্জি জানিয়েছিলেন বিজেপি সাংসদ। কিন্তু সেই আর্জি নাকচ হয়ে গেছে।

কিন্তু,গত ২৯ নভেম্বর, তৃণমূলের ২১ জুলাইয়ের পাল্টা যে সমাবেশ আয়োজন করেছিল বিজেপি, সেই সমাবেশে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হাজির থাকলেও ওই দিন ধর্মতলার সভাস্থলে মেরেকেটে ৬২ হাজার লোক জড়ো হয়েছিল। আর এই কারণেই ব্রিগেডের ভিড় নিয়ে চিন্তিত গেরুয়া শিবির।

স্বভাবতই এক লক্ষ লোক আসবে প্রচার করে সেখানে যদি অর্ধেক লোকও হয়, নাক কাটবে বিজেপির রাজ্য নেতৃত্বের। সেই দায় নিতে চায়না নরেন্দ্র মোদী বা বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব, এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল। মনে করা হচ্ছে, মোদীর কলকাতা সফর বাতিলের পেছনে এটাই কারণ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi, #bjp, #BJP West Bengal, #PM Modi, #Modi

আরো দেখুন